June 2, 2020, 1:27 am

শিরোনাম :
করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষকের মৃত্যু যুক্তরাষ্ট্র চীনা স্বার্থের কোনো ক্ষতি করলে সম্মুখ পাল্টা ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছে বেইজিং ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার রানার ত্রাণ বিতরণ করোনাভাইরাস মহামারী মোকাবেলায় এবার ব্যাংক আমানতকারীদের বিশেষ সুবিধা দিয়েছে সরকার মহামারী মরন ব্যাধী করোনায় আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি কেশবপুরে করোনা ভাইরাসে আক্রান্ত ১৩ জনের সকলেই সুস্থ রসিকের সহকারী প্রকৌশলী বরখাস্ত পাড়ায় পাড়ায় আর কোন বৃদ্ধাশ্রম নয়; ঘরে ঘরে যেনো আনন্দাশ্রম হয়” পীরগঞ্জে আনন্দাশ্রম উদ্বোধন লামা’র ফাইতং খেদারবান ডেভেলপমেন্ট সোসাইটি’র পক্ষ থেকে এসএসসি/দাখিল পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধনা কেশবপুরে ঘুড়ি উড়াতে যেয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক শিশুর মৃত্যু

কাপাসিয়ায় অন্তসত্বা গৃহবধূ’র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

Spread the love

কাপাসিয়ায় অন্তসত্বা গৃহবধূ’র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

ডিটেকটিভ নিউজ ডেস্ক

গাজীপুরের কাপাসিয়ায় স্বামীর নির্যাতনের শিকার অন্তসত্বা গৃহবধূ শামীমা আক্তার স্বপ্না (২২) সইতে না পেরে গতকাল বুধবার সকালে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সাজিদ (৫) নামে এক পুত্র সন্তানের জননী গৃহবধূ ৯ মাসের গর্ভবতী ছিল। ঘটনার পর স্বামী অটোরিক্সা চালক আলমগীর (৩০) পালিয়ে গেছে।

জানাযায়, আলমগীর তার স্ত্রী শামামীকে নিয়ে কাপাসিয়া শহরের বরুন রোডের ভাড়া বাসায় বসবাস করছিল। সকালে একমাত্র ছেলে সাজিদের স্কুলে যাওয়া নিয়ে তার মা ছেলেকে বকাঝকা করে। এ ঘটনায় স্বামী আলমগীর স্ত্রী শামীমাকে মারধর করে এবং পরে ছেলেকে নিয়ে স্কুলে চলে যায়। এ সুযোগে শামীমা ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস দেয়। পাশের ঘরে থাকা শামীমার ফুপাতো বোন বৃষ্টি টের পেয়ে অনেক ডাকাডাকি করার পরও ঘরের দরজা না খুললে স্বামী আলমগীরকে সে খবর পাঠায়। দরজা ভেঙ্গে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। সে টুলে দাঁড়িয়ে গলায় ওড়না প্যাঁচিয়ে সিলিং ফ্যানে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে কাপাসিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। শামীমা কাপাসিয়া সদর ইউনিয়নের  খোদাদিয়া গ্রামের চাঁন মিয়ার কন্যা। প্রায় ৮বছর আগে পার্শ্ববর্তী শ্রীপুরের লোহাগাছ গ্রামের সিরাজুলের পুত্র আলমগীরের সাথে বিয়ে হয়। পিতা চাঁন মিয়া জানান, স্বামীর মানসিক ও শারিরিক নির্যাতন সহ্য করতে না পেরে তার কন্যা শামীমা আত্মহননের পথ বেছে নিয়েছে। থানা পুলিশ ঘটনার সত্যতা স্বিকার করে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ