July 9, 2020, 5:44 am

শিরোনাম :
এমপি দুর্জয়কে ঘিরে মিথ্যা সংবাদঃপ্রতিবাদ জানিয়েছে আওয়ামীলীগ নেতা আব্বাস আলী জামালপুরে আইসোলেশনে থাকা মাদ্রাসা শিক্ষকের মৃত্যু মিঠাপুকরে অবৈধবালু উত্তলনে ২লাখ টাকা জরিমানা, ২টি ড্রেজার মেশিন ও স্কেবেটর জব্দ কুমিল্লায় নারীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় মামলা’ পুলিশ সুপারের সঠিক দিক নির্দেশনায় গ্রেপ্তার-৩ জাতীয় সংসদ অধিবেশনে দাঁড়িয়ে রিজেন্ট কেলেঙ্কারিতে জড়িতদের ক্রসফায়ার চান এমপি হারুন পাবনা সদরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক সন্ত্রাসী নিহত’ ২টি অবৈধ অস্ত্র উদ্ধার শৈলকুপায় ২০ শতক জমির বেগুন গাছ ঔষুধ দিয়ে পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা বিশ্বম্ভরপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা জুয়েল এর রুগ মুক্তিতে দোয়া-মাহফিল মোরেলগঞ্জে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মানববন্ধন মাদক বিরোধী অভিযানে কলাপাড়া থানা পুলিশের সাফল্য

কলাপাড়া খাদ্যবান্ধব কর্মসূচীর চাল আত্মসাতের অভিযোগে দূদকের মামলা

Spread the love

আনু আনোয়ার,পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীর কলাপাড়ায় অবশেষে ‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’ লেখা সম্বলিত দুস্থদের জন্য সরকারের খাদ্য বান্ধব কর্মসূচীর চাল নিয়ে অনিয়ম ও আত্মসাতের অভিযোগে এক ডিলার ও তার সহযোগীর নামে দুদক আইন ১৯৪৭ এর ৫(গ) তৎসহ পেনাল কোড’র ৪২০/৪০৯/১১৪ ধারায় অভিযোগ দায়ের করে খাদ্য নিয়ন্ত্রন দপ্তর। সংশ্লিষ্ট দপ্তরের খাদ্য পরিদর্শক আরিফা সুলতানা বাদী হয়ে ৩১মে শেষ বিকেলে কলাপাড়া থানায় এ অভিযোগ দায়ের করেন।
এর আগে ৩১মে সকালে উপজেলার লালুয়া ইউনিয়নের বানাতি বাজারে সরকারের খাদ্য বান্ধব কর্মসূচীর ৪৫৮ কেজি চাল বস্তা পরিবর্তন করে পাচারের সময় স্থানীয়দের হাতে আটক হয় এক ডিলার ও তার সহযোগী। পরবর্তীতে স্থানীয়দের সংবাদে খাদ্য নিয়ন্ত্রন দপ্তর ও কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে উল্লিখিত পরিমান চাল সহ ৫০ কেজি ধারন ক্ষমতার ২৪টি পাটের খালি বস্তা ও ৩০ কেজি ধারন ক্ষমতার ৯টি পাটের খালি বস্তা জব্দ করে। এসময় আসামীরা সুকৌশলে পালিয়ে যায় বলে খাদ্য নিয়ন্ত্রন দপ্তরের লিখিত অভিযোগে উল্লেখ করা হয়।
তবে এনিয়ে অভিযুক্ত খাদ্য বান্ধব কর্মসূচীর ডিলার মীর মাসুদ রানা’র সাথে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।
কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, খাদ্য নিয়ন্ত্রন দপ্তরের লিখিত অভিযোগ পেয়ে এটিকে থানায় সাধারন ডায়েরী হিসেবে রেকর্ড করে পরবর্তী আইনী কার্যক্রমের জন্য দুদক, পটুয়াখালী বরাবরে প্রেরন করা হয়েছে।

ডিটেকটিভ/১জুন  ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ