September 19, 2020, 4:33 pm

শিরোনাম :
আরো ৩২ মৃত্যু, শনাক্ত ১৫৬৭ আহমদ শফীর দাফন সম্পন্ন নিজের কিশোরী মেয়েকে ধর্ষন করলেন পিতা রংপুর নগরীর গণেশপুর এলাকায় নিজবাড়ি থেকে দুই বোনের মৃতদেহ উদ্ধার ইউপি সদস্য অসামাজিক কার্যকলাপের সময় আপত্তিকর অবস্থায় ধরা রাজশাহীতে বাসযাত্রী সেজে অভিনব কায়দায় পায়ুপথে হেরোইন পাচারকালে দুই যুবক গ্রেফতার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার BICTF কর্তৃক পরিচালিত কম্পিউটার প্রশিক্ষণ কোর্স চালু হলো রাঙ্গামাটিতে রাজশাহীতে খাজা মঈনুদ্দিন চিশতী (রহ:) এর খানকা শরীফের ভবন নির্মাণ কাজের উদ্বোধন রাজশাহীর পুঠিয়াতে গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার দিঘলিয়া প্রেস ক্লাবের নিন্দা শার্শায় পথ শিশু ও ভারসাম্যহীন পাগলসহ ফ্রী খাবার বাড়ীতে খাবার খেল তিন শতাধিক মানুষ কেশবপুরে অন্যের জমির গাছ বিক্রি করার প্রতিবাদ করায় এক শিক্ষক মারপিটের শিকার হবিগঞ্জের কৃষি বিশ্ববিদ্যালয় “সিপাহসালার সৈয়দ নাসিরুদ্দীন রহ. কৃষি বিশ্ববিদ্যালয়” নামকরণের দাবী জানাচ্ছি: ইতিহাসবিদ তরফরত্ন সৈয়দ আবদুল্লাহ জগন্নাথপুর থেকে মিশুক ছিনতাই || চালকের অচেতন দেহ বিশ্বনাথে উদ্ধার বান্দরবান সরকারী কলেজের বাস শুভ উদ্ভোধন বীর বাহাদুর উশৈসিং এম,পি কারিগরি কলেজের সভাপতির বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ চৌদ্দগ্রামে তৃণমূলের নেতাকর্মীদের সাথে যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত করোনায় আক্রান্ত মাহবুবে আলম আইসিইউতে সুনামগঞ্জের ৪ লাখ ভারতীয় রুপিসহ এক হুন্ডি ব্যবসায়ী আটক হবিগঞ্জের নবীগঞ্জে অবৈধ দখলদারদের কাছ থেকে সরকারী রাস্তায় উচ্ছেদ করেন কমিশনার (ভূমি)

কলাপাড়ায় মুয়াজ্জিনের বাড়িঘর দখল করতে সশস্ত্র হামলার অভিযোগ

Spread the love

পটুয়াখালী প্রতিনিধিঃঃ

পটুয়াখালীর কলাপাড়ায় হত্যা মামলার আসামীর নেতৃত্বে প্রায় দেড় যুগ পুরনো  বসত বাড়ি দখল করতে সশস্ত্র হামলা ও গাছপালা কেটে জমি দখল চেষ্টার অভিযোগে মসজিদের মুয়াজ্জিন মো. সাইফুদ্দিন সিকদার পরিবারের সংবাদ সম্মেলন করেছে।
শনিবার বেলা ১১টায় কলাপাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে সাইফুদ্দিন সিকদার জানান, তার বাবা মরহুম ইসমাইল সিকদার ১৯৯০ সালে কলাপাড়া পৌরসভার নয় নম্বর ওয়ার্ডের এসএ ২০ ও ২১ নম্বর খতিয়ানের ৬২১ ও ৬২২ নম্বর দাগ থেকে ৩৩ শতক জমি ক্রয় করে সেখানে বসতবাড়ি করে বসবাস করে আসছেন। ওই বাড়ির জমি দখলের জন্য ৯ সেপ্টেম্বর, বৃহস্পতিবার দিবাগত রাতে স্থানীয় নজরুল ইসলাম, জসিম উদ্দিন, পৌর কৃষকলীগ সভাপতি সৌরভ সিকদারসহ ১৪/১৫ জনে সশস্ত্র অবস্থায় প্রবেশ করে। বাঁধা দিতে গেলে মারধর করা হয় তার ছেলে আরাফাতুল ইসলামকে। এসময় বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে দেয়। দা, ছ্যানা, চল, বগি দাও নিয়ে প্রহরা বসায়। হুমকি দেয়, বাইরে বের হলে খুন করে ফেলার। এক পর্যায়ে পুলিশে খবর দিলে মূল হোতারা সটকে পড়ে। পুলিশ তাৎক্ষণিক জাফরসহ পাঁচজনকে ঘটনাস্থল থেকে হাতেনাতে গ্রেফতার করে নিয়ে যায়। এরই মধ্যে অনেক গাছপালা কেটে ফেলে। এ ঘটনায় থানায় মামলা করেছেন সাইফুদ্দিন। বর্তমানে এসব আসামিরা জামিনে বের হয়ে মুয়াজ্জিন সাইফুদ্দিনকে হুমকি দিয়ে আসছে। এতে গোটা পরিবার নিরাপত্তাহীন হয়ে পড়েছেন।
সাইফুদ্দিন আরও জানান, অভিযুক্ত নজরুল ও জসিম উদ্দিন ছাত্রলীগ নেতা অভি হত্যা মামলার আসামি। চাঞ্চল্যকর ওই খুনের ঘটনার পরে এরা বেপরোয়া হয়ে ভূমি দস্যুতায় নেমেছে। তিনি তার গোটা পরিবারের নিরাপত্তা দাবি করেছেন।
এই ঘটনা নিয়ে কলাপাড়া পৌরসভায় অভিযোগের প্রেক্ষিতে ২০১৬ সালে একটি ফয়সালা করা হয়েছে। যার রোয়েদাদনামা রয়েছে। কিন্তু কোন কিছুই মানছে না এ সন্ত্রাসীচক্র। বর্তমানে সাইফুদ্দিন তার গোটা পরিবারকে নিয়ে খুন শঙ্কায় রয়েছে বলে দাবি করেছেন তিনি।
এ ব্যাপারে অভিযুক্ত নজরুল ইসলাম বলেন, ওই জমি মূল মালিকের কাছ থেকে তিনি পাওয়ার অব এটর্নির মাধ্যমে মালিকানা দাবি করছেন। আর দখল, হামলার ঘটনা সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট। তাকে হয়রানির জন্য এসব করা হচ্ছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ