May 29, 2020, 11:51 pm

শিরোনাম :
রংপুরে কথিত জিনের বাদশা চক্রের চার সদস্য গ্রেফতার প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল উদ্ধার! রাজশাহী বিভাগে করোনা রোগী একদিনে বেড়েছে ৪৩ পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! লক্ষ্মীপুরে শিশুর শরীরে ইনজেকশন পুশ করা সেই খুকি বেগম গ্রেফতার বোয়ালমারীতে নতুন করে ৩ জনের করোনা শনাক্ত, উপজেলায় মোট আক্রান্ত ৪৬ সুন্দরগঞ্জে বিশ্ববিদ্যালয় ছাত্রীর শ্লীলতাহাণি রংপুরে কথিত জিনের বাদশা চক্রের চার সদস্য গ্রেপ্তার রামপালে ময়না আদর্শ কিন্ডার গার্টেন আম্পানের আঘাতে বিধ্বস্ত সরকারি সাহায্যের আবেদন কেশবপুরে সাইক্লোন আম্পানের তান্ডবে ক্ষয়ক্ষতি ২৮ কোটি টাকা চৌদ্দগ্রামে প্রবাসী সমাজসেবা সংগঠন ‘উদয়ন গুণবতী’র কমিটি গঠিত

কলাপাড়ায় মটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু

Spread the love

আনোয়ার হোসেন আনু,কুয়াকাটা (পটুয়াখালী)প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় তীলক পাল (২৮) ও সুমন (১৮) নামের দুই কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার রাত নয়টার দিকে উপজেলার বালিয়াতলী ইউপির তুলাতলী ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় গুরুতর আহত হয় তানজিল (২৪) নামের আরও এক যুবক। নিহত তীলক পৌর শহরের ইসলামপুর এলাকার সমীর পালের পুত্র এবং সুমন নাচনাপাড়া এলাকার জামাল মিয়ার ছেলে।
আহতদের স্বজন এবং পুলিশ সুত্রে জানা যায়, তীলক কলাপাড়া পৌর শহরের একটি কাচা মালের আড়তে ম্যানেজার হিসেবে দায়ীত্বরত ছিলেন। দুর্ঘটনার সময় বাবলাতলা বাজার থেকে কালেকশন করে তারা তিনজন এক মটোরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এসময় তুলাতলী ব্রীজ সংলগ্ন এলাকায় পৌছলে মটোরসাইকেলের সামনের চাকা পাঞ্চার হয়ে নিয়ন্ত্রন হারিয়ে তিনজনই সড়কে পাশে ছিটকে পড়ে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তীলক পালকে মৃত ঘোষনা করেন। গুরতর আহত সুমন এবং তানজিলকে  দ্রুত  বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। পরে রাত বারোটার টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সুমন।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান, কোন অভিযোগ না থাকায় তীলক ও সুমনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/১৮ মে ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ