September 13, 2019, 6:04 am

শিরোনাম :
মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধই আমার মূল লক্ষ; ফরিদ উদ্দিন মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালকে মেডিকেল কলেজ ঘোষণার দাবি জাতীয় সংসদে উত্থাপন কলাপাড়ায় নদীতে পড়ে বার্জ শ্রমিক নিখোঁজ শিবগঞ্জে গুজিয়া উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কাজের উদ্বোধন তালায় রুগ্ন গাভী জবাই : মাংস ব্যবসায়ীকে জরিমানা ঝিনাইদহের শৈলকুপায় প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান পিযুষসহ আটক ৪, অস্ত্র, গুলি, ইয়াবা উদ্ধার কুড়িগ্রামে মুক্তিযোদ্ধাদের জীবনের গল্প নিয়ে স্মৃতিচারণমূলক বীরগাথা শীর্ষক ডকুমেন্টরী ইসলামে আশুরা কেন এত গুরুত্বপূর্ণ দিন রাজারহাটে অটো রিক্সার ধাক্কায় মোটর সাইকেল আরোহির মৃত্যু
প্রতিকি ছবি

কলাপাড়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে সতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করায় ৭ আওয়ামীলীগ নেতা বহিস্কার

Spread the love

আনু আনোয়ার,পটুয়াখালী প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিরোধীতা ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠন বিরোধী কার্যকলাপের অভিযোগে ৭ আওয়ামীলীগ নেতাকে বহিস্কার করেছে উপজেলা আওয়ামীলীগ। শুক্রবার (২৯ মার্চ) উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ সুলতান মাহমুদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। জানা যায়, আগামী ৩১ মার্চ আসন্ন উপজেলা নির্বাচনে নৌকা প্রতীকের মনোনিত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এস এম রাকিবুল আহসান’র বিপক্ষে গিয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে মহিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আঃ মালেক আকন ও তার পুত্র মহিপুর থানা শ্রমীক লীগের সাবেক সভাপতি সোহাগ আকন, টিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি, আসন্ন উপজেলা চেয়ারম্যান প্রার্থী (সতন্ত্র) সৈয়দ আকতারুজ্জামান কোক্কা ও তার ছেলে ইউপি চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু, চাকামইয়া ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মো. হুমায়ূূন কবির কেরামত,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইউপি সদস্য মো. আল আমিন এবং ইউনিয়ন শ্রমীক লীগের সাধারন সম্পাদক ইউপি সদস্য মোঃ রফিক হাওলাদারকে বহিস্কার করা হয়েছে। অপরদিকে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে সতন্ত্র প্রার্থীর পক্ষে অবস্থান নেওয়ায় কুয়াকাটা পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ও পৌর প্যানেল মেয়র মো. শাহ আলম হাওলাদারকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে। মহিপুর থানা যুবলীগের আহবায়ক এ এম মিজানুর রহমান বুলেট ও যুগ্ম আহবায়ক মো. মাসুদ রানা কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। পর পর ৩বার কারণ দর্শানোর নোটিশ প্রদানের পরও কোন জবাব না দেয়ায় তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে বলে জানান থানা যুবলীগের আহবায়ক এ এম মিজানুর রহমান বুলেট।এছাড়া দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে সতন্ত্র প্রার্থী সৈয়দ আকতারুজ্জামান কোক্কা’র পক্ষে অবস্থান নেয়ায় সদ্য আওয়ামীলীগে যোগদানকারী মহিপুর থানা জাতীয় পার্টির নেতা আনোয়ার হাওলাদারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হতে পারে বলে দলীয় একটি সুত্র দাবী করেন।
কুয়াকাটা পৌর আওয়ামীলীগ সভাপতি ও মেয়র আঃ বারেক মোল্লা এ প্রতিনিধিকে জানান, আনোয়ার হাওলাদার এ পর্যন্ত কয়েকটি দল পরিবর্তন করেছেন। ২০০১ সালের নির্বাচনে বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। পরবর্র্তীতে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর জাতীয় পার্টির (জাপা) নেতা রুহুল আমিন হাওলাদারের হাত ধরে জাতীয় পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত হয়। জাতীয় পার্টির হয়ে আনোয়ার হাওলাদার কুয়াকাটা পৌর নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করেন। ২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৪ আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন নিয়ে নির্বাচনী প্রচার প্রচারণাও করেন। পরে মহাজোটের সিদ্ধান্ত অনুযায়ী নির্বাচন থেকে সরে দাড়ান। পৌর মেয়র আরো বলেন,আওয়ামীলীগে যোগদান না করেও সে প্রচার করছে আওয়ামী লীগে যোগদান করেছে। অথচ কাজ করছে সতন্ত্র প্রার্থীর পক্ষে।

প্রাইভেট ডিটেকটিভ/২৯ মার্চ ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ