April 2, 2020, 9:00 am

শিরোনাম :
প্রতি উপজেলার দুজনের নমুনা পরীক্ষার নির্দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় সাধারণ ছুটিতে ব্যাংক লেনদেনের সময় বাড়ল প্রাণঘাতী করোনাভাইরাসের সঙ্গে যুদ্ধ করুন,আমাদের সঙ্গে নয়-মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ইরান কাশ্মীরের বাসিন্দাদের সংজ্ঞা বদলে দিল নরেন্দ্র মোদির সরকার যুক্তরাষ্ট্রে মহামারী করোনাভাইরাসে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড  প্রাণঘাতী করোনাভাইরাস- পুলিশ সদস্যদের বিনয়ী হতে বললেন আইজিপি ড. জাবেদ পাটোয়ারী দেশে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত বেড়ে ৫৬ রোহিঙ্গা ক্যাম্পে ভলান্টিয়ার দিয়ে কাজ চালানোর নির্দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কেশবপুরের সড়ক দূর্ঘটনায় আহত আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম হাসপাতালে ২৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন একটি জরুরী ঘোষনা

কলাপাড়ায় ইটভাটা মালিককে এক বছরের জেল

Spread the love

আনু আনোয়ার,পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ ইট ভাটায় অভিযান চালিয়ে নুরুল আমিন (৬২) নামের এক ইটভাটা মালিককে আটক করেছে র‌্যাব-৮। সোমবার দুপুর একটার দিকে পরিবেশ অধিদপ্তর ও র‌্যাব-৮ পটুয়াখালীর যৌথ উদ্যোগে নীলগঞ্জ ইউনিয়নের মেসার্স এসডি কে ব্রিকসে এ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় বরিশাল পরিবেশ অধিদপ্তরের পরিচালক ও নির্বাহী ম্যাসিষ্ট্রেট আবদুল হালিম তাকে এক বছরের কারাদন্ড প্রদান বরেন। আটককৃত নুরুল আমিন উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের সুলতানগঞ্জ এলাকার মৃত মোন্তাজ উদ্দিন সিকদারের ছেলে।
পটুয়াখালী র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিন জানান, দীর্ঘ দিন অনুমোদন বিহীন এ ইট ভাটাটি পরিচালনা করে আসছে নুরুল আমিন। তাকে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন নিয়ন্ত্রন আইন ২০১৩ এর চার ধারা মোতাবেক এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন পরিবেশ অধিদপ্তর বরিশাল’র পরিচালক ও নির্বাহী ম্যাসিষ্ট্রেট আবদুল হালিম।

প্রাইভেট ডিটেকটিভ/২৩ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ