June 2, 2020, 12:51 am

শিরোনাম :
করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষকের মৃত্যু যুক্তরাষ্ট্র চীনা স্বার্থের কোনো ক্ষতি করলে সম্মুখ পাল্টা ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছে বেইজিং ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার রানার ত্রাণ বিতরণ করোনাভাইরাস মহামারী মোকাবেলায় এবার ব্যাংক আমানতকারীদের বিশেষ সুবিধা দিয়েছে সরকার মহামারী মরন ব্যাধী করোনায় আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি কেশবপুরে করোনা ভাইরাসে আক্রান্ত ১৩ জনের সকলেই সুস্থ রসিকের সহকারী প্রকৌশলী বরখাস্ত পাড়ায় পাড়ায় আর কোন বৃদ্ধাশ্রম নয়; ঘরে ঘরে যেনো আনন্দাশ্রম হয়” পীরগঞ্জে আনন্দাশ্রম উদ্বোধন লামা’র ফাইতং খেদারবান ডেভেলপমেন্ট সোসাইটি’র পক্ষ থেকে এসএসসি/দাখিল পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধনা কেশবপুরে ঘুড়ি উড়াতে যেয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক শিশুর মৃত্যু

কলাপাড়ায় আটককৃত তক্ষকটি টেংরাগিরি ইকোপার্কে অবমুক্ত

Spread the love

আনু আনোয়ার,পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়ায় আটককৃত তক্ষকটি শুক্রবার তালতলীর টেংরাগিরি বনাঞ্চলে অবমুক্ত করা হয়েছে। এসময় কলাপাড়া বনবিভাগের রেঞ্জ কর্মকর্তা মো. আব্দুস সালাম, সাংবাদিক এস. কে রঞ্জন, মো. ওমর ফারুক ও বোর্ডম্যান কামরুল ইসলাম উপস্থিত ছিলেন। পটুয়াখালী ডিবি পুলিশের একটি দল গত ১৩ মে রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কলাপাড়া পৌর শহর হতে ৪ জন আসামীসহ একটি তক্ষক আটক করেন। পরে সেটি অবমুক্ত করার জন্য কলাপাড়া বনবিভাগের রেঞ্জ কর্মকর্তার উপর দায়িত্ব দেয়া হয়। তিনি শুক্রবার দুপুরে সেই তক্ষকটি ফাতরার বনে ইকোপার্ক এলাকায় অবমুক্ত করেন।
এবিষয়ে কলাপাড়া রেঞ্জ কর্মকর্তা মো. আব্দুস সালাম জানান, আটককৃত তক্ষকটি অবমুক্ত করার জন্য মহামান্য কোর্ট আমার উপর দায়িত্ব দিয়েছিল। তাই আমি তক্ষকটি টেংরাগিরির ফাতরার বনে ছেড়ে দিয়েছি।

প্রাইভেট ডিটেকটিভ/১৬ মে ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ