March 31, 2020, 1:50 pm

শিরোনাম :
কলাপাড়ায় ভিজিএফ’র চাল বিতরনে অনিয়ম,২ কর্মকর্তাকে শোকজ করোনা আতঙ্কে কেউ যায়নি কাছে; পাশে দাঁড়ালেন পুলিশ কলাপাড়ায় স্বাস্থ্যকর্মীদের মাঝে পিপিই বিতরন করলেন এমপি মহিব কলাপাড়ায় সেনাবাহিনীর টহল জোরদার বোয়ালমারীতে ভয়াবহ অগ্নিকান্ড ২০টি দোকান পুড়ে ভষ্মিভূত আড়াই কোটি টাকার ক্ষতির শঙ্কা চৌদ্দগ্রামে বাড়ি বাড়ি গিয়ে প্রবাসীদের সচেতন করছে ব্র্যাক ‘প্রত্যাশা’র কর্মী যশোরে সড়ক দুর্ঘটনায় বন্ধন ক্লিনিকের মালিক নিহত যশোরে ফাঁদে ফেলে দুই সন্তানের জননীকে গণধর্ষণ, আটক ১ সাংবাদিক সাগর চৌধুরীর উপর সন্ত্রাসী হামলা এসএসপি’র নিন্দা হোম কোয়ারান্টাইনে থাকা অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন চেয়ারম্যান ফারুক

কলাপাড়ায় আওয়ামী লীগ অফিসে তালা দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-৩

Spread the love

আনু আনোয়ার,পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়ায় শালিস বৈঠক নিয়ে বাক-বিতন্ডায় জড়িয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তালা দেয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে তিনজন আহত হয়েছে । শুক্রবার রাতে নীলগঞ্জ ইউনিয়নের পাখীমারা বাজারে স্থানীয় আওয়ামীলীগ কার্যালয়ের সামনে শালিশ বৈঠক নিয়ে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়লে এ সংঘর্ষ ঘটে। এঘটনায় আহত নুর-আলম (৩০),জয়নাল (৫৫),রফিক মুন্সি (৪৫) ও ছত্তার শরীফ (৫৫) কে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন। আহত রফিক এবং জয়নালের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, একটি সালিশ বৈঠককে কেন্দ্র করে নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা বাজারে স্থানীয় আওয়ামীলীগ নেতা নিজামসহ একপক্ষ দলীয় কার্যালয়ে তালা দিলে এ সংঘর্ষের সৃস্টি হয়। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এলাকায় এখনও আতঙ্ক বিরাজ করছে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুল ইসলাম সাংবাদিকদের জানান, এ ঘটনায় কোন অভিযোগ না পাওয়ায় এখনও কেউ গ্রেফতার হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

প্রাইভেট ডিটেকটিভ/২২ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ