February 21, 2020, 10:02 pm

শিরোনাম :
কলাপাড়ায় ট্রলার ডুবির ৬৫ ঘন্টা পর জেলের লাশ উদ্ধার র‌্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান দেশীমদসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুয়াকাটায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে মাতৃভাষা শুধু মুখের ভাষা নয়, আমাদের অস্তিত্বের ভাষা; গোয়াইনঘাটে একুশের মঞ্চ থেকে তাহিরপুরে মাতৃভাষা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতা মৌলভীবাজারে,মহান একুশে আন্তর্জাতিক মাতৃভাষা উৎযাপন সুন্দরগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত: দাফন সম্পন্ন লামা উপজেলা ফাইতং ইউনিয়ন ৩নং ওয়ার্ডে এম আব্দুর হাই প্রাথমিক বিদ্যালয় আমতলীপাড়া বেনাপোল নো-ম্যান্সল্যান্ডে মাতৃভাষা দিবস পালনে দু’বাংলার ভাষা প্রেমীদের মিলন মেলা প্রবাসী চম্পার মানবতায় মুগ্ধ লালপুরবাসী

কর্মীর মৃত্যু আত্মহত্যা বলে নিশ্চিত করলো ফেইসবুক

Spread the love

কর্মীর মৃত্যু আত্মহত্যা বলে নিশ্চিত করলো ফেইসবুক
ডিটেকটিভ নিউজ ডেস্ক


১৯ সেপ্টেম্বর কর্মীর মৃত্যুর ঘটনাকে আত্মহত্যা বলে শুক্রবার নিশ্চিত করেছে ফেইসবুক।
মার্কিন সংবাদমাধ্যম সিএনবিসিকে প্রতিষ্ঠানের এক মুখপাত্র বলেন, “আমাদের একজন কর্মী কিন শেনকে হারানোর খবরে আমরা দুঃখিত, আগের সপ্তাহে মেনলো পার্ক প্রধান কার্যালয়ে আত্মহত্যা করেন তিনি।”
“এই সময়ে তার পরিবার এবং প্রিয়জনদের সমর্থনে আমরা সাধ্যের মধ্যে সব কিছু করছি। আত্মহত্যা নিবারণে বিশ্বের শীর্ষস্থানীয় একটি সংস্থার তত্ত্বাবধানেই আমাদের পদক্ষেপগুলো নেওয়া হচ্ছে।”
“আমরা কর্মীদের বিষয়ে অসম্ভব যত্নশীল। আমাদের নিয়মিত কর্মী এবং যারা চুক্তিভিত্তিক কাজ করেন উভয়ের বেলাতেই কর্মস্থলেই আমরা কাউন্সেলিংয়ের ব্যবস্থা করি। আমরা সকল কর্মীর মানসিক স্বাস্থ্য ভালো রাখার চেষ্টা করি এবং সব কর্মীকেই আত্মহত্যা থেকে বিরত রাখতে সব ধরনের সমর্থন দেই।”
বৃহস্পতিবার ‘কিনের ন্যায়বিচারের’ দাবিতে প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ের সামনে শত শত মানুষ জড়ো হন। এরপরই কর্মীর আত্মহত্যা নিয়ে বিবৃতি দিলো ফেইসবুক। প্রতিবাদে অংশ নেওয়া এক স্বেচ্ছাসেবক বিল ইয়ং বলেন, “ঠিক কী ঘটেছে ফেইসবুকের সেটা বলতে হবে। কর্মস্থলে যাওয়ার পর কী ঘটেছে, এক সপ্তাহ আগে কী ঘটেছে, ফেইসবুক সব কিছুই জানে।”

ইয়ং আরও বলেন, এমন গুজব রয়েছে যে ফেইসবুকে কিনকে হয়তো হয়রানি করা হতো। যদিও ফেইসবুকের কর্মী নন ইয়ং। প্রতিবাদের জন্য আসা বেশিরভাগই প্রতিষ্ঠানের কর্মী নন বলে জানিয়েছেন তিনি।”

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ