June 6, 2020, 2:27 am

শিরোনাম :
বাংলাদেশ-মিয়ানমার সীমান্তের তমব্রু শূন্যরেখার কাছাকাছি ব্যাপক গুলিবর্ষণ করছে মিয়ানমার রাজাপুরে গ্রামীণফোন নের্টওয়ার্ক বিভ্রাটে এলাকাবাসীর মানববন্ধন মহিপুরে ডাকাত শামসু গ্রেফতার মুজিব বর্ষে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করেন এমপি মুহিব নাটোরে নতুন করে আরোও ৩ জনের করোনা শনাক্ত; জেলায় মোট আক্রান্ত ৬৫ জন বক‌শিগ‌ঞ্জে ডিবি পুলিশের উপর হামলা করে আসামী ছিনতাই বান্দরবান জেলার সেনা রিজিয়নের তত্ত্বাবধানে বান্দরবান, রুমা, অলীকদম এর বিভিন্ন দুর্গম পাহাড়ী এলকায় দুস্থ মানুষের পাশে সেনাবাহিনী কুয়াকাটায় প্রজনন মৌসুমে অমান্য করায় দুই জেলেকে ১০হাজার টাকা জরিমানা বান্দরবানে দূর্গম পাহাড়ে খাদ্য সামগ্রী বিতরণ অবহ্যত রেখেছে সেনাবাহিনী চৌদ্দগ্রাম পৌর কাউন্সিলর শাহীনসহ ২২ জনের করোনা শনাক্ত

কর্মহীনদের বাড়িতে গিয়ে ত্রাণ বিতরণ করেন এমপির প্রতিনিধি বায়েজীদ ভূঁইয়া

Spread the love

নজির আহম্মদ,রায়পুর(লক্ষীপুর)প্রতিনিধিঃ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার  নির্দেশনা সারা দেশে যখন লকডাউন পরিস্থিতি বিরাজ করছে, তখন তিনি ঘরে থাকায় জনগণের পাশে দাঁড়ানোর জন্য ও করোন ভাইরাস সংক্রমণ এড়াতে এবং সমাজিক দুরত্ব নিশ্চিত করণে লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামালের ব্যক্তিগত সহকারী বায়েজীদ ভূঁইয়া সংসদীয় আসনে মানুষের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন। এমপি এই প্রতিনিধি (ব্যক্তিগত সহকারী) জীবনের ঝুঁকি নিয়ে সংসদীয় বিভিন্ন এলাকার গুলোতে ঘুরে ঘুরে মানুষের দ্ধারে দ্ধারে ত্রাণ পৌঁছে দিচ্ছে।
জানা যায়, লক্ষ্মীপুর পৌরসভাসহ সংসদীয় আসনের কর্মহীনদের ও অসহায় হত দরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের জন্য বরাদ্ধ করেছেন লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল। তিনি পিকআপ গাড়ীতে করে নিয়ে কোন লোক সমাগম না করে সামাজিক ও ব্যক্তিগত সুরক্ষার মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন এমপির ব্যক্তিগত সহকারী বায়েজীদ ভূঁইয়া। লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুর আলম ভূঁইয়া বলেন, মানুষ জটলা সৃষ্টি না করে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের সাথে সমন্বয় করায় এমপি মহোদয়ের এমন উদ্যোগকে মানুষ সাদরে গ্রহণ করেছে। তবে এমপি মহোদয়ের বরাদ্ধ আরেকটু বাড়ানো সময়ের দাবী হতে পারে। বায়েজীদ ভূঁইয়া বলেন, প্রয়োজন অনুসারে বরাদ্ধ শুধু বাড়ানো নয়,এটা চলমান থাকবে।
আপনারা সবাই প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের না হওয়ার পাশপাশি প্রত্যেকে সরকারি নির্দেশনা মেনে নিজ নিজ অবস্থান থাকতে এবং সচেতন থাকার পরামর্শ দেন এমপির ব্যক্তিগত সহকারী বায়েজীদ ভূঁইয়া।
প্রাইভেট ডিটেকটিভ/০৭ এপ্রিল ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ