May 29, 2020, 4:02 am

শিরোনাম :
১ দিনে শরীয়তপুর জেলায় নতুন করে করোনা সনাক্ত ৩৬ জন রংপুরের গঙ্গাচড়া উন্নয়ন পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন হামরকোনা বয়েজ ক্লাবের সার্বিক সহায়তায়” লোটন ইউ.কে প্রবাসীদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন আম্ফানে ক্ষতিগ্রস্থ্যদের পাশে সেনাবাহিনী মাঠ পরিক্রমা বিশ্বব্যাপী করোনা মহামারিতে নিরবে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন নৌকার সর্মথক গোষ্ঠীর সদস্য সচিব হারুনুর রশীদ রবি কুয়াকাটায় মেয়েকে বাল্যবিয়ে দিতে বাবার চাপ সৃষ্টি বোয়ালমারীতে আ’লীগের মধ্যে পৃথক ৫টি সংঘর্ষে ভাংচুর লুটপাট আহত ৫০ আটক ১০ “জাগো মানবতা” ফাউন্ডেশনের সভাপতি মোঃ হাছান ও সাধারন সম্পাদক মোঃ ফয়সাল নির্বাচিত চৌদ্দগ্রামের এক ব্যক্তির করোনা উপসর্গ নিয়ে মৃত্যু স্বামীর নির্যাতনের শিকার হয়ে স্ত্রী হাসপাতালে ভর্তি,অভিযোগ যৌতুকের দাবী !

কর্মহীনদের ঈদ উপহার দিলেন ভাইস চেয়ারম্যান বাবুল খান

Spread the love

আনু আনোয়ার,পটুয়াখালী প্রতিনিধিঃ

করোনা সংকটে থাকা উপকুলবাসীর জন্য প্রধানমন্ত্রীর পাঠানো ঈদ উপহার ১০ কেজি করে চাল বিতরণ করলেন কলাপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মোঃ শফিকুল আলম বাবুল খান। কুয়াকাটা পৌরসভা ও কলাপাড়া উপজেলার রাখাইন জনগোষ্টিসহ বিভিন্ন শ্রেনীর অসহায় দূস্থ্য এবং নিন্ম আয়ের শতাধিক পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ্যে শতাধিক পরিবারের মাঝে এ চাল বিতরণ করা হয়। রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত ১২টি ইউনিয়ন ও দুটি পৌরসভার বাসিন্দাদের মধ্যে এ ত্রান সামগ্রী বিতরণ করেন তিনি। উপজেলা ভাইস চেয়ারম্যানের তরফ থেকে ঈদের উপহার ১০কেজি চাল পেয়ে খুশি অসহায় ও দূস্থ্য পরিবার গুলো। প্রধানমন্ত্রীর পাঠানো উপহার নিজ খরচে প্রত্যেকের বাড়ি বাড়ি গোপনে পৌছে দিয়েছেন উপজেলা ভাইস চেয়ারম্যান। কুয়াকাটা কেরানী পাড়ার রাখাইন মনজু মং বলেন, এই প্রথম প্রধানমন্ত্রীর পাঠানো ঈদের উপহার ১ কেজি চাল পেয়েছে। এ উপহার পেয়ে খুবই খুশি তিনি।
কলাপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি শফিকুল আলম বাবুল খান বরেন, করোনা সংকটের সময় অসহায় ও নিন্ম আয়ের মানুষদের অনেকেই ত্রান সামগ্রী থেকে বঞ্চিত রয়েছে। এসব বঞ্চিত মানুষদের খুঁজে খুঁজে প্রধানমন্ত্রীর পাঠানো ঈদ উপহার ১ কেজি চাল নিজ খরচে বাড়ি বাড়ি পৌছে দিয়েছেন। এসব বঞ্চিত মানুষরা প্রধানমন্ত্রীর উপহার পেয়ে খুশি হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য তারা মন খুলে দোয়া করেছেন। এমন বঞ্চিত মানুষদের কাছে ঈদ উপহার পৌছে দিতে পেরে তিনি নিজেও কিছুটা হলেও দায়মুক্ত হতে পেরেছেন বলে জানান তিনি।

প্রাইভেট ডিটেকটিভ/১৯ মে ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ