April 6, 2020, 7:36 pm

শিরোনাম :

করোনা সচেতনতায় সীমান্তের আহ্বানের মাস্ক, গ্লাভস ও সাবান বিতরণ

Spread the love

আবু তালহা তোফায়েল,গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধিঃ

২৪ মার্চ মঙ্গলবার গোয়াইনঘাট উপজেলা সদরে উত্তর-পূর্ব বাংলার জনপ্রিয় সংবাদ মাধ্যম “সীমান্তের আহ্বান” এর উদ্যোগে করোনাভাইরাস থেকে জনসচেতনতা বৃদ্ধিতে মাস্ক, হ্যান্ড গ্লাভস ও সাবান বিতরণ করা হয়।
সীমান্তের আহ্বানের সম্পাদক মণ্ডলীর সভাপতি আবুল হাসানাতের সভাপতিত্বে গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পত্রিকার উপদেষ্টা জননেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ বলেন- “করোনা ভাইরাস আল্লাহর একটি গজব। আমাদের পাপাচারের ফলেই এই গজব এসেছে। পবিত্র কুরআনের ভাষায়, ‘জলে-স্থলে যত বিপর্যয় আসে, সবই মানুষের কর্মফল’। আর আল্লাহর গজব মোকাবেলা করার শক্তি কারোর নেই। তবে দো’আর মাধ্যমে আল্লাহর গজব প্রতিহত করা সম্ভব। অন্য আয়াতে আল্লাহ বলেন, ‘যারা ইস্তেগফার করে, তারা গজবে ধ্বংস হবেনা’। তাই আমাদের উচিৎ খালিস নিয়তে আল্লাহর কাছে তাওবা করা। চোখের পানি ফেলে ফেলে আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করতে হবে। যে করোনা ভাইরাসের কারণে আজ বিশ্বের পরাশক্তিরা আতংকিত, বিপর্যস্ত, চোখের পানি দ্বারা সেই ভংয়কর ভাইরাস থেকে বেঁচে থাকা সম্ভব। যে দো’আয় চোখের পানি আসে, সেই দো’আ কবুল হওয়ার সম্ভাবনা বেশি থাকে”। তাই করোনা থেকে রক্ষার জন্য, দলমত নির্বিশেষে, স্থানীয় থেকে জাতীয় ও রাষ্ট্রীয় পর্যায়ে আল্লাহর কাছে ইস্তেগফার ও দো’আ করতে হবে”।
বিতরণে উপস্থিত ছিলেন পত্রিকার উপদেষ্টা মাওলানা রফিক আহমেদ, পত্রিকার সহকারী সম্পাদক ও প্রকাশক আবু তালহা তোফায়েল, স্টাফ রিপোর্টার হাফিজ এহসান উল্লাহ, বিশিষ্ট ব্যাবসায়ী ফয়সল আহমদ (আর্ট), পত্রিকার প্রতিনিধি মোশারফ হোসেন সাগর।
প্রাইভেট ডিটেকটিভ/২৪ মার্চ ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ