May 31, 2020, 7:29 pm

শিরোনাম :
আলফাডাঙ্গায় জীবন বাঁচাতে সংবাদ সম্মেলন করলেন এক বৃদ্ধ রাজশাহীর পুঠিয়ায় কাঠমিস্ত্রির কাজ করে এবারের এসএস’সি পরীক্ষায় সফল রাসেল মিয়া! কৃষক পর্যায়ে রাজাহীর তানোরে নূর মোহাম্মদের ক্ষেতে ৩৭ প্রকারের নতুন ধান উদ্ভাবন! র‌্যাব-৫ এর মাদক বিরোধী অভিযান হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার! পটুয়াখালীতে অতিরিক্ত যাত্রী বহনের দায়ে সুন্দরবন লঞ্চকে বিশ হাজার টাকা জরিমানা চিলমারী ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার গোয়াইনঘাটে জমিয়তের ১লক্ষ টাকার ত্রাণ বিতরণ করোনা পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত এইচএসসি পরীক্ষা নয় -ডা. দিপু মনি বক‌শিগঞ্জে জনপ্রতি‌নি‌ধি ও সরকা‌রি কর্মকর্তা-কর্মচারী‌দের সুরক্ষা সামগ্রী বিতরণ মৌলভীবাজার নাজিরাবাদ ইউনিয়নের আটঘর এলাকায় এক ব্যক্তিকে গলা কেটে হত্যা

করোনা মোকাবিলায় কাউন্সিলর প্রার্থী রাসেদুল ইসলামের ত্রাণ বিতরণ অব্যাহত

Spread the love

হুমায়ুন কবীর হীরু,ডবলমুরিং (চট্টগ্রাম)  প্রতিনিধিঃ

 

প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই নানাভাবে কাজ করে যাচ্ছেন চট্টগ্রাম ২৪ নং তরুণ কাউন্সিলর প্রার্থী রাসেদুল ইসলাম। করোনা ভাইরাস প্রতিরোধে তার সংশ্লিষ্ট ওয়ার্ডবাসীকে নানাভাবে সচেতন করে যাচ্ছেন তিনি। প্রতিদিনই সকাল থেকে শুরু করে গভীর রাত অবধি নানা কর্মসূচিকে কেন্দ্র করে ওয়ার্ডবাসীর দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন এই সেবক।
তারই ধারাবাহিকতায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২৪নং কাউন্সিলর প্রার্থী রাসেদুল ইসলাম তার ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ বিতরণ কর্মসূচিও অব্যাহত রেখেছেন। প্রতিদিনই তার সংশ্লিষ্ট এলাকার বিভিন্ন জায়গায় অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করে আসছেন তিনি। গতকাল মহুরি পাড়া, পান ওয়ালা পাড়া, সবুজ বাগ, দাইয়া পাড়া, মিস্ত্রী পাড়া সহ ভিবিন্ন এলাকায় রোজার ইফতার,সেহেরী সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেন।
এ বিষয়ে রাসেদুল ইসলাম বলেন, যতক্ষণ সুস্থ্য আছি ততক্ষণ নাগরিক সেবা দিয়ে যাব। আমাদের সমাজে অনেকেই আছেন যারা লকডাউনে বিপাকে পড়ে গেছেন। তারা না পারছে মুখ ফুটে কিছু বলতে না পারছে লকডাউন ভেঙ্গে কাজে বের হতে। তাদেরকে খুঁজে খুঁজে বের করে সাহায্য করার চেষ্টা করে যাচ্ছি। আমি আমার নিজ দায়িত্ববোধ থেকেই মানুষের জন্য কাজ করে যাচ্ছি।
তিনি আরও বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় দয়া করে আপনারা সবাই ঘরে থাকুন। সরাকারী নির্দেশ মেনে চলুন। যদি দেশকে ভালোবাসেন, দেশের মানুষকে ভালোবাসেন, আপনার পরিবারকে ভালোবাসেন তাহলে দয়া করে ঘরে থাকুন। আমরা আপনাদের পাশে আছি। আল্লাহ এই প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে সবাইকে রক্ষা করুক।

প্রাইভেট ডিটেকটিভ/১৭ মে ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ