July 17, 2019, 11:28 pm

কমলাপুর থেকে ৩ ছিনতাইকারী আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

গত ৭ জুলাই, সোমবার রাজধানীর কমলাপুর থেকে সক্রিয় ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। সোমবার সন্ধ্যার পর র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হক পিএসসি,জি এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল রাজধানীর শাহাজাহানপুর থানাধীন কমলাপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে সক্রিয় ছিনতাইকারী চক্রের মো. জীবন (২০), মো. রাজু (১৯) ও মো. নবীর হোসেন (১৯) নামের ৩ সদস্যকে গ্রেফতার করেন।
এ সময় তাদের নিকট হতে ছিনতাই কাজে ব্যবহৃত ষ্টিলের তৈরি ৩ টি চাকু ও ১ টি এন্টিকাটার ব্লেড জব্দ করা হয়। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে শাজাহানপুর, মতিঝিল ও আশপাশের এলাকায় পথচারীদের নিকট থেকে মানিব্যাগ, ল্যাপটপ, মোবাইল ফোন ও স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছে।
গ্রেফতারকৃত মো. জীবন পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন রামানন্দ গ্রামের মৃত: মাসুমের পুত্র, মো. রাজু গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানাধীন পাঁচপুর গ্রমের মো. বাদশার পুত্র এবং মো. নবীর হোসেনের পিতা- মৃত: মফিজ মিয়া, সাং- পূর্ব ইটাখোলা, থানা- মাধবপুর, জেলা- হবিগঞ্জ মর্মে জানা যায়। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে র‌্যাব সূত্রে জানা যায়।

প্রাইভেট ডিটেকটিভ/৯জুলাই ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ