May 31, 2020, 1:12 am

শিরোনাম :
মোবাইল কিনে না দেওয়ায় অভিমানে স্কুল ছাত্রীর আত্মহত্যা মৌলভীবাজার হলিমপুর (বার বাউয়া) গ্রামে একজন গৃহবধূর আত্মহত্যা বক‌শিগ‌ঞ্জে রাতে আড্ডার জের : দুই যুব‌কের মিথ‌্যাচার যশোর-২ আসনের সাবেক জামায়াতের এমপি আবু সাঈদ মুহাম্মদ শাহাদৎ হুসাইন ইন্তেকাল করেছেন কুয়াকাটায় জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে ছাত্রদলের বৃক্ষরোপণ কর্মসূচী পালিত চিওড়ায় স্বেচ্ছাশ্রমে সড়কের ভাঙা অংশ মেরামত রামপালে আম্পানে ক্ষতিগ্রস্ত বেড়ীবাঁধ সংস্কার কাজের উদ্বোধন কলাপাড়ায় দুই জনের করোনা সনাক্ত চৌদ্দগ্রামে করোনায় মোট আক্রান্ত ২৮, সুস্থ ২ ইউপি সচিবসহ নতুন আক্রান্ত ১৫ বোয়ালমারীতে বাকিয়ার হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ

কমলনগরে সড়ক দুর্ঘটনায় শিশু-নারীসহ নিহত ৩

Spread the love

কমলনগরে সড়ক দুর্ঘটনায় শিশু-নারীসহ নিহত ৩

ডিটেকটিভ নিউজ ডেস্ক

লক্ষ্মীপুরের কমলনগরে ট্রাক্টর ও ব্যাটারি চালিত অটোরিকশার ধাক্কা লেগে খালে পড়ে শিশু ও নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল বুধবার দুপুর ১টার দিকে ফজুমিয়ারহাট-করুনানগর সড়কের (বেড়ির রাস্তা) চরঠিকা মোহাম্মদিয়া মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নোয়াখালীর আন্ডার চর এলাকার আলী আযমের ছেলে হারুনুর রশিদ (৪৫), আবুল কালামের স্ত্রী আমেনা বেগম (৬০) ও শিশু রিংকু (৪)। আহত-নিহতরা একে-অপরের আত্মীয়। তারা ফজুমিয়ারহাট এলাকায় আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। দুর্ঘটনায় আহত মারজাহান বরাত দিয়ে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস  জানান, লাড়কিবোঝাই একটি ট্রাক্টরের সঙ্গে অটোরিকশাটি ধাক্কা লেগে। এ সময় ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশার ওপর উল্টে গিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দু’জন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। চারজন হাসপাতালে চিকিৎসাধীন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ