August 23, 2019, 12:03 pm

শিরোনাম :
চাদাঁ দিয়ে নয় ,একই মায়ের অভিন্ন সন্তান হিসেবে বসবাস করতে চাই-কংজরী চৌধুরী তোয়াকুল ছাত্র জমিয়তের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থান উচ্চ বিদ্যালয়ে ডেঙ্গু প্রতিরোধে শিক্ষার্থীদের নিয়ে জনসেচনতামূলক র‌্যালী ও লিফলেট বিতরন বোয়ালমারীতে প্রাইম ব্যাংক কর্মকর্তার বিদায় বরণ অনুষ্ঠান সারিয়াকান্দিতে বজ্রঘাতে মানুষ সহ গরুর মৃত্যু তাহিরপুর প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে তাহিরপুর প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ দেশে সত্যিকারের হিরো কৃষক- কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি এলাকায় মিশ্র প্রতিক্রিয়া তালায় এক বৃদ্ধ রহস্যজনকভাবে আত্নহত্যা আলফাডাঙ্গায় ভাতিজার হাতে চাচী খুন কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কিশোরীকে ধর্ষণ শেষে হত্যার অভিযোগ

ও চায় না আমার বিয়ে হোক!

Spread the love

ও চায় না আমার বিয়ে হোক!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অজয় দেবগন ও টাবুর বন্ধুত্বের কথা কে না জানে! কাজল আর অজয়ের প্রেম হওয়ার আগে থেকেই তাঁরা দুজন খুব ভাল বন্ধু! তাঁদের বন্ধুত্বে অন্য কিছুর মানে প্রেমের গন্ধ কখনই ছিল না। সামনেই আসতে চলেছে টাবু ও অজয় অভিনীত ছবি ‘দে দে প্যায়ার দে’। সেই ছবিতে অজয়ের নায়িকা হয়েছে টাবু। এর আগেও তাঁরা এক সঙ্গে অনেক হিট ছবি করেছেন। অনেক দিন পর আবার তাঁদের এক সঙ্গে নায়ক নায়িকার ভূমিকায় দেখা যাবে।

এই ছবির প্রমোশনের জন্যই তাঁরা গিয়েছিলেন কপিল শর্মার শোতে। সেখানে কপিল মজা করে টাবুর স্বয়ংবর সভার আয়োজন করেন। তখন ওখানে উপস্থিত দর্শকের মধ্যে থেকেই কয়েকজন যুবক সেই প্রতিযোগিতায় অংশ নেয়। এক যুবক টাবুকে খুশি করতে বলে,আপনি তো সারাক্ষণ গাড়িতেই চড়েন। আমি আপনাকে বাইকে চড়াবো। তবে তাঁর জন্য আমায় বিয়ে করতে হবে।’ অজয় বলে ওঠে,আরে ওকে আমি অনেক বাইকে চড়িয়েছি। অন্য কিছু বল।’ তখন টাবু মজা করে বলেন, “আমার এই বিয়েটাও ভেস্তে দিল। ও চায় না আমার বিয়ে হোক! বলেই হাসতে ধাকলেন দুজনে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ