June 1, 2020, 10:18 pm

শিরোনাম :
করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষকের মৃত্যু যুক্তরাষ্ট্র চীনা স্বার্থের কোনো ক্ষতি করলে সম্মুখ পাল্টা ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছে বেইজিং ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার রানার ত্রাণ বিতরণ করোনাভাইরাস মহামারী মোকাবেলায় এবার ব্যাংক আমানতকারীদের বিশেষ সুবিধা দিয়েছে সরকার মহামারী মরন ব্যাধী করোনায় আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি কেশবপুরে করোনা ভাইরাসে আক্রান্ত ১৩ জনের সকলেই সুস্থ রসিকের সহকারী প্রকৌশলী বরখাস্ত পাড়ায় পাড়ায় আর কোন বৃদ্ধাশ্রম নয়; ঘরে ঘরে যেনো আনন্দাশ্রম হয়” পীরগঞ্জে আনন্দাশ্রম উদ্বোধন লামা’র ফাইতং খেদারবান ডেভেলপমেন্ট সোসাইটি’র পক্ষ থেকে এসএসসি/দাখিল পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধনা কেশবপুরে ঘুড়ি উড়াতে যেয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক শিশুর মৃত্যু

ওয়ালটনের ‘স্পেকট্রাকিউ-টিভি’ নজর কাড়ছে বাণিজ্যমেলায়

Spread the love

ওয়ালটনের ‘স্পেকট্রাকিউ-টিভি’ নজর কাড়ছে বাণিজ্যমেলায়

ডিটেকটিভ নিউজ ডেস্ক

বাণিজ্যমেলায় ক্রেতা-দর্শনার্থীদের নজর কাড়ছে ওয়ালটনের ‘স্পেকট্রাকিউ-টিভি’। সর্বোচ্চ কালার প্রদর্শনে সক্ষম ওয়ালটনের নিজস্ব প্রযুক্তির এই টিভিতে রয়েছে আগামি প্রজন্মের কোয়ান্টাম ডট প্লাস প্রযুক্তির প্যানেল। ফলে টিভিতে কালার পাওয়া যায় ১০৭ শতাংশ পর্যন্ত।

এছাড়া এবারের মেলায় ওয়ালটন এনেছে দেশের প্রথম মাল্টিটাচ বড় পর্দার কম্পো টিভি।

জানা গেছে, বাণিজ্যমেলায় ওয়ালটন প্যাভিলিয়নে ৪৩ ইঞ্চির ‘স্পেকট্রাকিউ-টিভি’ নিয়ে এসেছে দেশীয় এ প্রতিষ্ঠানটি। এরইমধ্যে মেলায় আগত ক্রেতা-দর্শনার্থীদের কাছে সাড়া ফেলেছে টিভিটি। নিজস্ব উদ্ভাবিত এ টিভির দাম নির্ধারণ করা হয়েছে ৬৫ হাজার ৯০০ টাকা। তবে মেলায় গ্রাহকরা পাচ্ছেন ৮ শতাংশ ছাড়ে।

মেলার ওয়ালটন প্যাভিলিয়নে ১৯, ২০, ২৪, ২৮, ৩২, ৩৯, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির ১০৩ মডেলের টেলিভিশন প্রদর্শন ও বিক্রি করা হচ্ছে। এর মধ্যে ৫৫, ৪৯, ৪৩, ৩৯ ও ৩২ ইঞ্চিতে রয়েছে ১৪ মডেলের অ্যান্ড্রয়েড স্মার্ট টেলিভিশন। আবার ৫৫ ইঞ্চিতে রয়েছে ফোর-কে স্মার্ট প্রযুক্তির দুইটি মডেল। ২০ ইঞ্চিতে রয়েছে দুই পাশে দুইটি করে চারটি শক্তিশালী ব্লুটুথ সাউন্ড বক্সযুক্ত ‘বুম বক্স টিভি।’

ওয়ালটন প্যাভিলিয়নের ইনচার্জ শফিকুল আলম  জানান, সর্বোচ্চ সংখ্যক মডেলের ফোর-কে, স্মার্ট, ফুল এইচডি ও এলইডি টেলিভিশন বিক্রি করছেন তারা। নতুন বছর এবং মেলা উপলক্ষে ‘স্পেকট্রাকিউ-টিভি’র পাশাপাশি এসেছে বেশ কিছু নতুন মডেলের এলইডি টিভি। প্রদর্শন করা হচ্ছে ১৭টি আপকামিং মডেল।

এদিকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত দশ হাজার বা তার বেশি টাকার ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন ২০০ থেকে এক লাখ টাকার ক্যাশ ভাউচার সুবিধা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ