September 14, 2019, 1:34 pm

শিরোনাম :
মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধই আমার মূল লক্ষ; ফরিদ উদ্দিন মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালকে মেডিকেল কলেজ ঘোষণার দাবি জাতীয় সংসদে উত্থাপন কলাপাড়ায় নদীতে পড়ে বার্জ শ্রমিক নিখোঁজ শিবগঞ্জে গুজিয়া উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কাজের উদ্বোধন তালায় রুগ্ন গাভী জবাই : মাংস ব্যবসায়ীকে জরিমানা ঝিনাইদহের শৈলকুপায় প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান পিযুষসহ আটক ৪, অস্ত্র, গুলি, ইয়াবা উদ্ধার কুড়িগ্রামে মুক্তিযোদ্ধাদের জীবনের গল্প নিয়ে স্মৃতিচারণমূলক বীরগাথা শীর্ষক ডকুমেন্টরী ইসলামে আশুরা কেন এত গুরুত্বপূর্ণ দিন রাজারহাটে অটো রিক্সার ধাক্কায় মোটর সাইকেল আরোহির মৃত্যু

ওয়ালটনের ‘স্পেকট্রাকিউ-টিভি’ নজর কাড়ছে বাণিজ্যমেলায়

Spread the love

ওয়ালটনের ‘স্পেকট্রাকিউ-টিভি’ নজর কাড়ছে বাণিজ্যমেলায়

ডিটেকটিভ নিউজ ডেস্ক

বাণিজ্যমেলায় ক্রেতা-দর্শনার্থীদের নজর কাড়ছে ওয়ালটনের ‘স্পেকট্রাকিউ-টিভি’। সর্বোচ্চ কালার প্রদর্শনে সক্ষম ওয়ালটনের নিজস্ব প্রযুক্তির এই টিভিতে রয়েছে আগামি প্রজন্মের কোয়ান্টাম ডট প্লাস প্রযুক্তির প্যানেল। ফলে টিভিতে কালার পাওয়া যায় ১০৭ শতাংশ পর্যন্ত।

এছাড়া এবারের মেলায় ওয়ালটন এনেছে দেশের প্রথম মাল্টিটাচ বড় পর্দার কম্পো টিভি।

জানা গেছে, বাণিজ্যমেলায় ওয়ালটন প্যাভিলিয়নে ৪৩ ইঞ্চির ‘স্পেকট্রাকিউ-টিভি’ নিয়ে এসেছে দেশীয় এ প্রতিষ্ঠানটি। এরইমধ্যে মেলায় আগত ক্রেতা-দর্শনার্থীদের কাছে সাড়া ফেলেছে টিভিটি। নিজস্ব উদ্ভাবিত এ টিভির দাম নির্ধারণ করা হয়েছে ৬৫ হাজার ৯০০ টাকা। তবে মেলায় গ্রাহকরা পাচ্ছেন ৮ শতাংশ ছাড়ে।

মেলার ওয়ালটন প্যাভিলিয়নে ১৯, ২০, ২৪, ২৮, ৩২, ৩৯, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির ১০৩ মডেলের টেলিভিশন প্রদর্শন ও বিক্রি করা হচ্ছে। এর মধ্যে ৫৫, ৪৯, ৪৩, ৩৯ ও ৩২ ইঞ্চিতে রয়েছে ১৪ মডেলের অ্যান্ড্রয়েড স্মার্ট টেলিভিশন। আবার ৫৫ ইঞ্চিতে রয়েছে ফোর-কে স্মার্ট প্রযুক্তির দুইটি মডেল। ২০ ইঞ্চিতে রয়েছে দুই পাশে দুইটি করে চারটি শক্তিশালী ব্লুটুথ সাউন্ড বক্সযুক্ত ‘বুম বক্স টিভি।’

ওয়ালটন প্যাভিলিয়নের ইনচার্জ শফিকুল আলম  জানান, সর্বোচ্চ সংখ্যক মডেলের ফোর-কে, স্মার্ট, ফুল এইচডি ও এলইডি টেলিভিশন বিক্রি করছেন তারা। নতুন বছর এবং মেলা উপলক্ষে ‘স্পেকট্রাকিউ-টিভি’র পাশাপাশি এসেছে বেশ কিছু নতুন মডেলের এলইডি টিভি। প্রদর্শন করা হচ্ছে ১৭টি আপকামিং মডেল।

এদিকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত দশ হাজার বা তার বেশি টাকার ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন ২০০ থেকে এক লাখ টাকার ক্যাশ ভাউচার সুবিধা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ