October 21, 2019, 4:34 am

এলাকাবাসীর উচ্ছ্বাস মিমিকে ঘিরে

Spread the love

এলাকাবাসীর উচ্ছ্বাস মিমিকে ঘিরে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আজ রোববার নিজ এলাকা শিলিগুড়িতে যাচ্ছেন তৃণমূল তারকা প্রার্থী মিমি চক্রবর্তী। আগামি ১৯ এপ্রিল তার মামাতো বোন সুকন্যার বিয়ে। তার আগের দিন উত্তরবঙ্গে দ্বিতীয় দফার নির্বাচন। বাড়ির পাশে পান্ডাপাড়া কালীবাড়ি নিম্ন বুনিয়াদি স্কুলের ভোটগ্রহণ কেন্দ্রে গিয়ে এবার ভোট দিতে দেখা যাবে ঘরের মেয়ে তথা তৃণমূলের তারকা প্রার্থী মিমিকে। মামা রাম চক্রবর্তী জানান, ভোটার তালিকায় তিন নম্বরে নাম রয়েছে মিমির। জলপাইগুড়ি লোকসভা আসনের নম্বর তিন। কাকতালীয় হলেও ইভিএমএ তৃণমূল প্রার্থীর নামও রয়েছে তিন নম্বরে।

নায়িকা হওয়ার পর এই প্রথম বাড়িতে বেশ কয়েকদিন কাটাবেন মিমি। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত পাড়ার মিমি ফ্যান ক্লাবের সদস্যরাও। ফ্যান ক্লাবের সম্পাদক অভিজিৎ দাস জানান, ‘পাড়ার মেয়ে মিমি। ছোটবেলা থেকে এই পাড়াতে বড় হয়ে আজ বাংলা ছবির ব্যস্ত নায়িকা। আগামি দিনে সংসদে মিমিকে দেখতে চাই।’ আগাম শুভেচ্ছা জানাতে ক্লাবেই মিমির সংবর্ধনার আয়োজন করেছেন তারা। সেই সঙ্গে মিমির ছোটবেলার চেনা সেই রিকশাতেই তাকে বাড়িতে আনার ব্যবস্থা করছেন তারা।

তবে টানা চারদিন বাড়িতে থাকলেও প্রায় প্রতিদিনই দলের হয়ে প্রচারের কর্মসূচি রয়েছে নায়িকার। মামা রাম চক্রবর্তী জানান, পান্ডাপাড়া কালীবাড়িতেই একটি জনসভা রয়েছে। একাধিক রোড শোতেও পাওয়া যাবে মিমিকে। ১৯ এপ্রিল পারিবারিক বিয়ের অনুষ্ঠান। ওই দিন দুপুর পর্যন্ত কাটিয়ে কলকাতায় ফিরে যেতে হবে। তাই ভোটের দিন রাতে মিমিকে নিয়ে পারিবারিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ