April 19, 2019, 2:05 am

শিরোনাম :
ইসলামপুরে সাংবাদিক শফিক জামান লেবু’র শোকসভা ও দোয়া মাহফিল আলফাডাঙ্গায় বালু কাটায় অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা আদায় স্বরূপকাঠীতে বিদ্যালয়ের ভবন যেন মৃত্যুফাঁদ, শঙ্কায় শিক্ষক শিক্ষার্থীরা তামাকে না বলুন চা কে হ্যাঁ বলুন নুসরাত ও শিশু মনির হত্যার সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি – বঙ্গবন্ধু উলামা পরিষদ বগুড়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বিএনপি নেতা এ্যাডঃ মাহবুব আলম শাহীন নিহত মাদারীপুরে বৈশাখী আনন্দে নগদের শোভাযাত্রা গতানুগতিক ধারা পরিহারের আহবান-কৃষিমন্ত্রী ড.মো.আব্দুর রাজ্জাক এমপি চিরিরবন্দরে কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষয়-ক্ষতি আলফাডাঙ্গায় উপজেলা প্রশাসনের ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

এলাকাবাসীর উচ্ছ্বাস মিমিকে ঘিরে

Spread the love

এলাকাবাসীর উচ্ছ্বাস মিমিকে ঘিরে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আজ রোববার নিজ এলাকা শিলিগুড়িতে যাচ্ছেন তৃণমূল তারকা প্রার্থী মিমি চক্রবর্তী। আগামি ১৯ এপ্রিল তার মামাতো বোন সুকন্যার বিয়ে। তার আগের দিন উত্তরবঙ্গে দ্বিতীয় দফার নির্বাচন। বাড়ির পাশে পান্ডাপাড়া কালীবাড়ি নিম্ন বুনিয়াদি স্কুলের ভোটগ্রহণ কেন্দ্রে গিয়ে এবার ভোট দিতে দেখা যাবে ঘরের মেয়ে তথা তৃণমূলের তারকা প্রার্থী মিমিকে। মামা রাম চক্রবর্তী জানান, ভোটার তালিকায় তিন নম্বরে নাম রয়েছে মিমির। জলপাইগুড়ি লোকসভা আসনের নম্বর তিন। কাকতালীয় হলেও ইভিএমএ তৃণমূল প্রার্থীর নামও রয়েছে তিন নম্বরে।

নায়িকা হওয়ার পর এই প্রথম বাড়িতে বেশ কয়েকদিন কাটাবেন মিমি। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত পাড়ার মিমি ফ্যান ক্লাবের সদস্যরাও। ফ্যান ক্লাবের সম্পাদক অভিজিৎ দাস জানান, ‘পাড়ার মেয়ে মিমি। ছোটবেলা থেকে এই পাড়াতে বড় হয়ে আজ বাংলা ছবির ব্যস্ত নায়িকা। আগামি দিনে সংসদে মিমিকে দেখতে চাই।’ আগাম শুভেচ্ছা জানাতে ক্লাবেই মিমির সংবর্ধনার আয়োজন করেছেন তারা। সেই সঙ্গে মিমির ছোটবেলার চেনা সেই রিকশাতেই তাকে বাড়িতে আনার ব্যবস্থা করছেন তারা।

তবে টানা চারদিন বাড়িতে থাকলেও প্রায় প্রতিদিনই দলের হয়ে প্রচারের কর্মসূচি রয়েছে নায়িকার। মামা রাম চক্রবর্তী জানান, পান্ডাপাড়া কালীবাড়িতেই একটি জনসভা রয়েছে। একাধিক রোড শোতেও পাওয়া যাবে মিমিকে। ১৯ এপ্রিল পারিবারিক বিয়ের অনুষ্ঠান। ওই দিন দুপুর পর্যন্ত কাটিয়ে কলকাতায় ফিরে যেতে হবে। তাই ভোটের দিন রাতে মিমিকে নিয়ে পারিবারিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ