August 8, 2020, 3:48 am

শিরোনাম :
চট্টগ্রাম ও মোংলা বন্দর ব্যবহার ভারত আট রুটে পণ্য পরিবহন করতে চায় ভারতের ২ রাজ্য ভূমিকম্পে কেঁপে উঠল ফজিলাতুননেছা মুজিব ছিলেন বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর – প্রধানমন্ত্রী শেখ হাসিনা নবীগঞ্জে মেয়র ছাবির আহমদ ও তার স্ত্রীর করোনা মুক্তিতে ছাত্রদল নেতার উদ্দ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত বকশিগ‌ঞ্জে ৪৩ হাজার ৩৫০ টাকাসহ ৮ জুয়ারী গ্রেফতার শাঁখারী বাজারে চোলাই মদসহ কারবারি রুপী রানী আটক কামরাঙ্গীরচরে ইয়াবাসহ কারবারি ইব্রাহীম ও শাহীন গ্রেফতার বঙ্গমাতারজন্মদিনে দুঃস্থদের হুইল চেয়ার দিলেন তথ্য প্রতিমন্ত্রী কলাপাড়ায় দূর্নীতির অভিযোগে পিআইও সাময়িক বরখাস্ত সুন্দরগঞ্জে মাদকসেবীর কারাদন্ড

এমপি দুর্জয়ের পক্ষথেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা ছাত্রলীগ নেতা সোহাগ খান

Spread the love
মো: বিল্টু মিয়া, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি:
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মানিকগঞ্জ বাসীকে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক আলহাজ্ব এ.এম নাঈমুর রহমান দূর্জয় এমপি ও মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সদস্য, সোহাগ খান।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, সামনে ঈদুল আযহা উপলক্ষে আমার প্রিয় নেতা, মানিকগঞ্জ-১ আসনের সফল সংসদ সদস্য, আলহাজ্ব এ.এম নাঈমুর রহমান দূর্জয় ভাই ও আমার প্রাণ প্রিয় সংগঠন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের পক্ষ থেকে সকলকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক। এবং পবিত্র ঈদুল আযহা সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও প্রশান্তি।
এছাড়াও তিনি বলেন, দেশের করোনা পরিস্থিতির শুরু থেকেই বর্তমানে বন্যা পরিস্থিতিতে আমরা প্রিয় সাংসদ দুর্জয় ভাইয়ের নির্দেশে ও আমার ব্যক্তিগত পক্ষ থেকে অসহায় মানুষদের পাশে আছি। এবং করোনা ভাইরাস নির্মূল ও বন্যা পরিস্থিতি সাভাবিক না হওয়া পর্যন্ত দরিদ্র অসহায় মানুষের পাশে থাকবো। এছাড়াও করোনা পরিস্থিতিতে ঈদের আনন্দকে নিজেদের মধ্যেই আবদ্ধ রেখে ঈদুল আযহা উপভোগ করার আহবান জানান তিনি।
প্রাইভেট ডিটেকটিভ/৩১ জুলাই ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ