August 16, 2019, 7:45 am

শিরোনাম :
ভোলা বোরহানউদ্দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী পালিত পনেরোই আগস্টের খুনিরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শকে মুছে দিতে পারেনি – এমপি শাওন বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ, একটি জাতি, একটি মানচিত্র, একটি পতাকা, আমাদের স্বাধীনতা – মিসবাহ উদ্দিন সিরাজ ইতালি ছাত্রলীগের জাতীয় শোক দিবস পালিত দায়িত্ব পালনকালে আমরা কাউকে চিনব না: দুদক চেয়ারম্যান বঙ্গবন্ধুর মৃত্যু নেই: অর্থমন্ত্রী নয় জেলায় সড়ক দুর্ঘটনায় ২২ জনের মৃত্যু টিভিতে বিদেশী অনুষ্ঠান-সিরিয়াল অনুমতি ছাড়া প্রদর্শনে নিষেধাজ্ঞা টপ টেনের শীর্ষে আলিয়া ‘সাহো’র আয় মুক্তির আগেই ৩২০ কোটি

এবার ‘প্রিয়তমা’ থেকেও বাদ পড়ছেন বুবলী?

Spread the love

এবার ‘প্রিয়তমা’ থেকেও বাদ পড়ছেন বুবলী?

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কাজী হায়াৎ পরিচালিত ৫০তম চলচ্চিত্র ‘বীর’ থেকে বাদ পড়েছেন নায়িকা শবনম বুবলী। এ ছবিতে নেওয়া হচ্ছে নতুন নায়িকা। সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে প্রচার হচ্ছে, ‘প্রিয়তমা’ ছবি থেকেও বাদ পড়ছেন বুবলী।

প্রায় দেড় বছর আগে ঘোষণা হয়েছিল, শাকিব খান ফিল্মসের ‘বীর’ ও ‘প্রিয়তমা’ ছবি দুটিতে শাকিব খানের নায়িকা হচ্ছেন বুবলী। ছবি দুটিতে চুক্তিবদ্ধ না হলেও সে সময় প্রযোজনা প্রতিষ্ঠান থেকে খবরটির সত্যতা নিশ্চিত করা হয়েছিল। তখন এর সত্যতা নিশ্চিত করেন বুবলী নিজেও।

বিষয়টি নিয়ে গণমাধ্যমকে শাকিব খান বলেন, “‘প্রিয়তমা’ ছবির জন্য নতুন নায়িকা খুঁজছি। আর ‘বীর’ ছবিতে বুবলীকে নেওয়া হবে কি না, এখনই বলা যাচ্ছে না। ‘প্রিয়তমা’ ছবির জন্য নতুন নায়িকা লাগবে। সে সময় বুবলী নতুন ছিল। এখন বুবলী নতুন নায়িকা নয়। আর ‘বীর’ ছবির বিষয়ে এখনই কিছু বলতে চাই না।”

বিষয়টি নিয়ে শাকিব খানের ঘনিষ্ঠ বন্ধু ও শাকিব খান ফিল্মসের সহপ্রযোজক মোহাম্মদ ইকবাল বলেন, “‘বীর’ ছবিতে নেওয়া হচ্ছে নতুন নায়িকা, আর ‘প্রিয়তমা’ ছবিতে বুবলী থাকবে কি না বিষয়টি এখনো চূড়ান্ত নয়। তবে আমাদের চলচ্চিত্রে নায়িকা সংকট রয়েছে, নতুন নায়িকা প্রয়োজন। এ কারণে আমরা নতুনদের নিয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করছি। বিভিন্নভাবে নায়িকার সন্ধান করছি। আশা করি, খুব তাড়াতাড়ি আমরা বিষয়টি নিয়ে গণমাধ্যেমের সঙ্গে কথা বলতে পারব।”

‘প্রিয়তমা’ ছবিটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। কিছুদিন আগে এফডিসিতে অনুষ্ঠান করে এই ছবির নাম ঘোষণা করা হয়। গত ডিসেম্বরে ছবির একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে যাত্রা শুরু করে চলচ্চিত্র ‘বীর’। ঢাকার মগবাজারের একটি স্টুডিওতে সংগীতটি ধারণ করা হয়। আর এতে কণ্ঠ দেন স্বয়ং শাকিব খান।

চলতি বছর জানুয়ারি মাসে ‘বীর’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। তবে গুণী পরিচালক কাজী হায়াৎ হঠাৎ অসুস্থ হওয়ার কারণে শুটিং পিছিয়ে যায়। যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা শেষ করে সম্প্রতি ঢাকায় ফিরেছেন তিনি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ