September 18, 2019, 4:15 pm

শিরোনাম :
গুইমারা প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল কার্যক্রমের উদ্বোধন বোয়ালমারীতে ট্রেন ও ইঞ্জিন চালিত ভ্যানের সঙ্গে সংর্ঘষ আহত ৯ তালায় মাদক ব্যবসায়ী জুয়েল ৬৭ পিচ ইয়াবাসহ আটক -৩ গাবতলীতে মুক্তিযোদ্ধা মহসিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন শিবগঞ্জ স্থানীয় নেতারা ফিরিয়ে দিলেও মানবতার হাতটি বাড়িয়ে দিয়ে চিকিৎসার দায়িত্ব নিলেন এসপি সৈয়দ নুরুল জাতির জনকের স্বপ্ন পূরণে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন-রাগেবুল হাসান রিপু তালতলীতে ব্যবসায়ী সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত আহবায়ক কমিটি গঠিত ছাত্রলীগ নেতা মোঃ রাকিব এখন জেল হাজতে সুনামগঞ্জের শীর্ষ মাদক কারবারী তাহিরপুরের মাদক সম্রাট রাজ্জাক বিদেশী মদ বিয়ারসহ গ্রেফতার রৌমারীতে আন্ত:জেলা ৮ মাদক কারবারী গ্রেফতার

এবার ‘প্রিয়তমা’ থেকেও বাদ পড়ছেন বুবলী?

Spread the love

এবার ‘প্রিয়তমা’ থেকেও বাদ পড়ছেন বুবলী?

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কাজী হায়াৎ পরিচালিত ৫০তম চলচ্চিত্র ‘বীর’ থেকে বাদ পড়েছেন নায়িকা শবনম বুবলী। এ ছবিতে নেওয়া হচ্ছে নতুন নায়িকা। সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে প্রচার হচ্ছে, ‘প্রিয়তমা’ ছবি থেকেও বাদ পড়ছেন বুবলী।

প্রায় দেড় বছর আগে ঘোষণা হয়েছিল, শাকিব খান ফিল্মসের ‘বীর’ ও ‘প্রিয়তমা’ ছবি দুটিতে শাকিব খানের নায়িকা হচ্ছেন বুবলী। ছবি দুটিতে চুক্তিবদ্ধ না হলেও সে সময় প্রযোজনা প্রতিষ্ঠান থেকে খবরটির সত্যতা নিশ্চিত করা হয়েছিল। তখন এর সত্যতা নিশ্চিত করেন বুবলী নিজেও।

বিষয়টি নিয়ে গণমাধ্যমকে শাকিব খান বলেন, “‘প্রিয়তমা’ ছবির জন্য নতুন নায়িকা খুঁজছি। আর ‘বীর’ ছবিতে বুবলীকে নেওয়া হবে কি না, এখনই বলা যাচ্ছে না। ‘প্রিয়তমা’ ছবির জন্য নতুন নায়িকা লাগবে। সে সময় বুবলী নতুন ছিল। এখন বুবলী নতুন নায়িকা নয়। আর ‘বীর’ ছবির বিষয়ে এখনই কিছু বলতে চাই না।”

বিষয়টি নিয়ে শাকিব খানের ঘনিষ্ঠ বন্ধু ও শাকিব খান ফিল্মসের সহপ্রযোজক মোহাম্মদ ইকবাল বলেন, “‘বীর’ ছবিতে নেওয়া হচ্ছে নতুন নায়িকা, আর ‘প্রিয়তমা’ ছবিতে বুবলী থাকবে কি না বিষয়টি এখনো চূড়ান্ত নয়। তবে আমাদের চলচ্চিত্রে নায়িকা সংকট রয়েছে, নতুন নায়িকা প্রয়োজন। এ কারণে আমরা নতুনদের নিয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করছি। বিভিন্নভাবে নায়িকার সন্ধান করছি। আশা করি, খুব তাড়াতাড়ি আমরা বিষয়টি নিয়ে গণমাধ্যেমের সঙ্গে কথা বলতে পারব।”

‘প্রিয়তমা’ ছবিটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। কিছুদিন আগে এফডিসিতে অনুষ্ঠান করে এই ছবির নাম ঘোষণা করা হয়। গত ডিসেম্বরে ছবির একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে যাত্রা শুরু করে চলচ্চিত্র ‘বীর’। ঢাকার মগবাজারের একটি স্টুডিওতে সংগীতটি ধারণ করা হয়। আর এতে কণ্ঠ দেন স্বয়ং শাকিব খান।

চলতি বছর জানুয়ারি মাসে ‘বীর’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। তবে গুণী পরিচালক কাজী হায়াৎ হঠাৎ অসুস্থ হওয়ার কারণে শুটিং পিছিয়ে যায়। যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা শেষ করে সম্প্রতি ঢাকায় ফিরেছেন তিনি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ