August 22, 2019, 9:43 am

শিরোনাম :
র‌্যাব-৫ এর অভিযানে ৫০ বোতল বিদেশীমদসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক আন্দোলন করে খালেদা জিয়াকে বের করা যাবে না – কৃষিমন্ত্রী ড.মো: আব্দুর রাজ্জাক এমপি ঈদের ১০ দিন পেরিয়ে গেলেও চিলমারীতে কমছে না বাস ভাড়া ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিরাজগঞ্জের শাহজাদপুরে ব্যবসায়ীর স্ত্রী-শিশুকন্যা ৩ দিন ধরে নিখোঁজ সিংগাইরে জাতীর পিতার ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে মিলাদ মাহফিল ও গনভোজের আয়োজন মানুষের কল্যাণে কাজ করতে গিয়ে বারবার মৃত্যুর সম্মুখীন হয়েছি: প্রধানমন্ত্রী গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না: তথ্যমন্ত্রী জন্মাষ্টমী ঘিরে কঠোর নিরাপত্তা পরিকল্পনা ডিএমপি’র একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা

এবার অজিত ডোভালের বায়োপিকে অক্ষয়!

Spread the love

এবার অজিত ডোভালের বায়োপিকে অক্ষয়!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অক্ষয় কুমার ছাড়া আর কোনো তারকার হাতে এত ছবি নেই! এই মুহূর্তে তার হাতে রয়েছে সাতটি ছবি। বলিউডের সাম্প্রতিক গুঞ্জন যদি সত্যি হয় তাহলে অক্ষয়ের অষ্টম ছবিটি হতে চলেছে অজিত ডোভালের বায়োপিক। যিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ন্যাশনাল সিকিয়োরিটি অ্যাডভাইসার।

বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে, নীরজ পাণ্ডে ছবিটি পরিচালনা করবেন। দিন কয়েক আগে অক্ষয় সোশ্যাল মিডিয়ায় ‘ইন্ডিয়া মোস্ট ফিয়ারলেস টু’ বইটি হাতে একটি ছবি পোস্ট করেন। তার পর থেকেই এই জল্পনা আরও উস্কে ওঠে।

আগামী সপ্তাহে মুক্তি পাবে অক্ষয়ের ‘মিশন মঙ্গল’। তার পরে রয়েছে ‘হাউসফুল ফোর’, ‘গুড নিউজ’, ‘সূর্যবংশী’, ‘লক্ষ্মী বম্ব’, ‘বচ্চন পাণ্ডে’ এবং ‘ইক্কা’।নীরজ পাণ্ডে এই মুহূর্তে অজয় দেবগণের সঙ্গে ‘চাণক্য’ ছবির প্রস্তুতি নিয়ে ব্যস্ত। তার পরেই নাকি অক্ষয়ের সঙ্গে ছবিটি হওয়ার কথা। অক্ষয় তার সাতটি ছবির মাঝে কবে অজিত ডোভালের বায়োপিক করবেন তা জানা যাচ্ছে না। তবে যেভাবে বর্তমান বিজেপি সরকারের প্রশস্তিমূলক ছবিতে তিনি অভিনয় করছেন সেখানে এই ছবিটি হয়তো সময়ের অপেক্ষা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ