December 8, 2019, 12:13 am

শিরোনাম :
বরিশাল উজিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন পুলিশের পৃথক অভিযানে রাজশাহীর তানোরে নারীসহ ৪ ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতার বাগাতিপাড়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ বগুড়া সদরের গোকুল মানব কল্যান সংস্থার উদ্যোগে তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত দেশে চালের দাম বাড়ায় আমরা খুশি-কৃষিমন্ত্রী ড.মো:আব্দুর রাজ্জাক এমপি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে মশাল মিছিল সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার কেশবপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন বিদেশ গমণ উপলক্ষে ছাত্রনেতা কাওছার আমিনকে ছাত্র জমিয়তের বিদায়ী সংবর্ধনা শত্রুতার জেরে শৈলকুপায় ৩ শতাধিক ধরন্ত কলার কাধি কর্তন

এবার অজিত ডোভালের বায়োপিকে অক্ষয়!

Spread the love

এবার অজিত ডোভালের বায়োপিকে অক্ষয়!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অক্ষয় কুমার ছাড়া আর কোনো তারকার হাতে এত ছবি নেই! এই মুহূর্তে তার হাতে রয়েছে সাতটি ছবি। বলিউডের সাম্প্রতিক গুঞ্জন যদি সত্যি হয় তাহলে অক্ষয়ের অষ্টম ছবিটি হতে চলেছে অজিত ডোভালের বায়োপিক। যিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ন্যাশনাল সিকিয়োরিটি অ্যাডভাইসার।

বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে, নীরজ পাণ্ডে ছবিটি পরিচালনা করবেন। দিন কয়েক আগে অক্ষয় সোশ্যাল মিডিয়ায় ‘ইন্ডিয়া মোস্ট ফিয়ারলেস টু’ বইটি হাতে একটি ছবি পোস্ট করেন। তার পর থেকেই এই জল্পনা আরও উস্কে ওঠে।

আগামী সপ্তাহে মুক্তি পাবে অক্ষয়ের ‘মিশন মঙ্গল’। তার পরে রয়েছে ‘হাউসফুল ফোর’, ‘গুড নিউজ’, ‘সূর্যবংশী’, ‘লক্ষ্মী বম্ব’, ‘বচ্চন পাণ্ডে’ এবং ‘ইক্কা’।নীরজ পাণ্ডে এই মুহূর্তে অজয় দেবগণের সঙ্গে ‘চাণক্য’ ছবির প্রস্তুতি নিয়ে ব্যস্ত। তার পরেই নাকি অক্ষয়ের সঙ্গে ছবিটি হওয়ার কথা। অক্ষয় তার সাতটি ছবির মাঝে কবে অজিত ডোভালের বায়োপিক করবেন তা জানা যাচ্ছে না। তবে যেভাবে বর্তমান বিজেপি সরকারের প্রশস্তিমূলক ছবিতে তিনি অভিনয় করছেন সেখানে এই ছবিটি হয়তো সময়ের অপেক্ষা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ