August 23, 2019, 2:59 am

শিরোনাম :
তোয়াকুল ছাত্র জমিয়তের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থান উচ্চ বিদ্যালয়ে ডেঙ্গু প্রতিরোধে শিক্ষার্থীদের নিয়ে জনসেচনতামূলক র‌্যালী ও লিফলেট বিতরন বোয়ালমারীতে প্রাইম ব্যাংক কর্মকর্তার বিদায় বরণ অনুষ্ঠান সারিয়াকান্দিতে বজ্রঘাতে মানুষ সহ গরুর মৃত্যু তাহিরপুর প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে তাহিরপুর প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ দেশে সত্যিকারের হিরো কৃষক- কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি এলাকায় মিশ্র প্রতিক্রিয়া তালায় এক বৃদ্ধ রহস্যজনকভাবে আত্নহত্যা আলফাডাঙ্গায় ভাতিজার হাতে চাচী খুন কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কিশোরীকে ধর্ষণ শেষে হত্যার অভিযোগ জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সাথে নার্সিং শিক্ষার্থীদের মত বিনিময় সভা

এফডিসিতে শুরু হলো শাকিব-মিতুর ‘আগুন’

Spread the love

এফডিসিতে শুরু হলো শাকিব-মিতুর ‘আগুন’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান ও নবাগত জাহারা মিতু জুটির প্রথম চলচ্চিত্র ‘আগুন’। গতকাল বিকেল থেকে এফডিসিতে শুরু হয়েছে ছবির শুটিং। ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। সম্প্রতি ঢাকার একটি অভিজাত হোটেলে ছবির মহরত অনুষ্ঠিত হয়।

এফডিসিতে শুটিং নিয়ে পরিচালক বদিউল আলম খোকন  বলেন, ‘আমরা ছবির শুটিং শুরু করছি। শুটিংয়ে অংশ নেবেন শাকিব খান, মিতুসহ ছবির বাকি শিল্পীরা। গল্পনির্ভর এই ছবিটি বেশ বড় বাজেটের একটি চলচ্চিত্র হবে। গত ১০ দিন এফডিসিতে ছবির জন্য সেট নির্মাণ চলছে। এখানে টানা ১০ তারিখ পর্যন্ত শুটিং করব। এরইমধ্যে বেশ কিছু সিক্যুয়েন্স শেষ করতে পারব।  ঈদের পর টানা কাজ করে ছবির কাজটি শেষ করার ইচ্ছে রয়েছে।’

নবাগত মিতুকে নিয়ে খোকন বলেন, “এই ছবিতে সুন্দর একটি গল্পের পাশাপাশি নতুন একজন নায়িকা যুক্ত হচ্ছে চলচ্চিত্রে। জাহারা মিতু এর আগে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রথম আসরের রানারআপ হয়েছিল। মেয়েটি দেখতে যেমন ভালো, তেমনি অভিনয় ভালো করে। আমি এর মধ্যে গ্রুমিং করিয়েছি। আশা করি, সব মিলিয়ে ছবিটি সবাই পছন্দ করবেন। নায়িকা হিসেবে মিতুকে দর্শক গ্রহণ করবেন বলে আমি আশা করি।”

‘আগুন’-এর গল্প লিখেছেন কমল সরকার। ছবিটিতে শাকিব খান ও জাহারা মিতু জুটি ছাড়া আরো অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।

‘ধর শয়তান’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বদিউল আলম খোকনের পরিচালনায় ২০০৪ সালে প্রথম কাজ করেন শাকিব খান। এ পর্যন্ত এই বদিউল আলমের ২২টি ছবিতে কাজ করেছেন শাকিব। সেগুলোর মধ্যে ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘ডন নাম্বার ওয়ান’, ‘মাই নেম ইজ খান’, ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘একবার বলো ভালোবাসি’, ‘বস নাম্বার ওয়ান’, ‘হিরোÑদ্য সুপারস্টার’, ‘নিঃশ্বাসে তুমি’ ও ‘রাজাবাবু’ ব্যবসাসফল চলচ্চিত্র।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ