May 26, 2019, 3:17 pm

এনামুল-তাসকিন এলিট প্লেয়ার্স স্কিল ক্যাম্পে

Spread the love

এনামুল-তাসকিন এলিট প্লেয়ার্স স্কিল ক্যাম্পে

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

ঘরোয়া ক্রিকেটে ভালো করা ক্রিকেটারদের নিয়ে শুরু হয়েছে এলিট প্লেয়ার্স স্কিল ক্যাম্প। এনামুল হক, তাসকিন আহমেদের মতো তরুণদের সঙ্গে আছেন জহুরুল ইসলাম-রকিবুল হাসানের মতো অভিজ্ঞরা।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রোববার ২৪ ক্রিকেটারকে নিয়ে ক্যাম্প শুরু হয়। এখানে ব্যাটিং অনুশীলন হবে মিজানুর রহমানের তত্ত্বাবধানে। অভিজ্ঞ এই কোচ জানান, কয়েকটি লক্ষ্য সামনে নিয়ে শুরু হয়েছে ১৯ দিনের ক্যাম্প।

“বিশ্বকাপে যদি কেউ চোট পায়, তখন যেন এখান থেকে একজন ব্যাকআপ হিসেবে যেতে পারে সেটাও একটা লক্ষ্য। ভবিষ্যতে ‘এ’ দল হতে পারে, সেখানে এখান থেকে খেলোয়াড় যেতে পারে। যারা ঢাকা প্রিমিয়ার লিগে ভালো খেলেছে, এই দল তাদের নিয়েই গড়া হয়েছে। স্কিল অনুশীলনটাই বেশি গুরুত্ব পাবে। তাদের স্কিলের ফাইন টিউনিং মূল উদ্দেশ্য।”

স্পিন বোলিং কোচ হিসেবে আছেন ওয়াহিদুল হক গণি, পেস বোলিং কোচ তালহা জুবায়ের। হাইপারফরম্যান্সের পেস বোলিং কোচ চাম্পাকা রামানায়েকেও থাকবেন ক্যাম্পে।

৩০ মে পর্যন্ত চলবে ক্যাম্প। ত্রিদেশীয় সিরিজে খেলতে আয়ারল্যান্ডে থাকা পেসার তাসকিন ও অলরাউন্ডার ফরহাদ রেজা ক্যাম্পে যোগ দেবে দেশে ফিরে।

এলিট প্লেয়ার্স স্কিল ক্যাম্প: এনামুল হক, জহুরুল ইসলাম, সাদমান ইসলাম, মিজানুর রহমান, ইমরুল কায়েস, মুমিনুল হক, রকিবুল হাসান, ফজলে মাহমুদ, আরিফুল হক, ফরহাদ রেজা, মেহেদি হাসান, তানবীর হায়দার, নাজমুল ইসলাম অপু, তাইজুল ইসলাম, সানজামুল ইসলাম, নুরুল হাসান সোহান, ইরফান শুক্কুর, সালাউদ্দিন শাকিল, সৈয়দ খালেদ আহমেদ, ইবাদত হোসেন, কামরুল ইসলাম রাব্বি, শফিউল ইসলাম, আবু হায়দার রনি, তাসকিন আহমেদ।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ