August 23, 2019, 3:18 am

শিরোনাম :
তোয়াকুল ছাত্র জমিয়তের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থান উচ্চ বিদ্যালয়ে ডেঙ্গু প্রতিরোধে শিক্ষার্থীদের নিয়ে জনসেচনতামূলক র‌্যালী ও লিফলেট বিতরন বোয়ালমারীতে প্রাইম ব্যাংক কর্মকর্তার বিদায় বরণ অনুষ্ঠান সারিয়াকান্দিতে বজ্রঘাতে মানুষ সহ গরুর মৃত্যু তাহিরপুর প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে তাহিরপুর প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ দেশে সত্যিকারের হিরো কৃষক- কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি এলাকায় মিশ্র প্রতিক্রিয়া তালায় এক বৃদ্ধ রহস্যজনকভাবে আত্নহত্যা আলফাডাঙ্গায় ভাতিজার হাতে চাচী খুন কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কিশোরীকে ধর্ষণ শেষে হত্যার অভিযোগ জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সাথে নার্সিং শিক্ষার্থীদের মত বিনিময় সভা

এক দিনে এক মিলিয়ন ভিউ!

Spread the love

এক দিনে এক মিলিয়ন ভিউ!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গানের বাজারে মন্দাভাব বেশ কয়েক বছর ধরেই। সেখানে নবীন শিল্পী হিসেবে ‘গানের রাজা’ প্রতিযোগিতার শফিকুল ইসলামের অভিষেক রাজার মতোই!

গত ৩ আগস্ট সন্ধ্যায় তার গাওয়া প্রথম গান ‘ভাবতে ঘেন্না লাগে’ ইউটিউবে অবমুক্ত হয়। আর প্রথম দিনেই এটি অতিক্রম করলো এক মিলিয়ন ভিউয়ের রেকর্ড!

প্রকাশের ২৪ ঘণ্টা অতিক্রমের আগেই নবীন শিল্পীর এমন ঘটনা এর আগে ঘটেনি।

লোক আঙ্গিকের এই গানটির কথা লিখেছেন স্নোহাশীষ ঘোষ। সুর-সংগীতায়োজন করেছেন ‘গানের রাজা’ অনুষ্ঠানের অন্যতম বিচারক ইমরান মাহমুদুল।

যে গানের গল্পনির্ভর ভিডিওতে মডেল হয়েছেন দেশের অন্যতম অভিনেতা ফজলুর রহমান বাবু। গানটির গল্পে দেখা যায়, মৃত্যু আর বিয়ের অসাধারণ এক হৃদয়গ্রাহী ঘটনা।

ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। এর বিভিন্ন দৃশ্যে আরও দেখা যাচ্ছে সংগীতশিল্পী ইমরান মাহমুদুল ও শফিকুল, মডেল সারিকা সাবাহ ও বাঁধনকে।

গানটির এই সফলতায় বেশ উচ্ছ্বসিত ইমরান। তিনি বলেন, ‘শফিকুলের প্রতি আমার একটা বিশ্বাস ছিল- ও পারবে। ওর কণ্ঠে আমি অন্য এক মায়া খুঁজে পেয়েছি। তারচেয়ে বড় কথা প্রতিযোগিতায় আমি ওদের বিচারক হিসেবে কাজ করেছি। তখনই সিদ্ধান্ত নিয়েছি, ওদের সবার জন্য কিছু না করতে পারলেও সেরা পাঁচজনের জন্য করতে চাই। কারণ, আমি দেখেছি রিয়েলিটি শো থেকে অনেক মেধাবী ছেলে-মেয়ে বেরিয়ে দিগভ্রান্ত হয়ে পড়ে। আমি চাই শফিকুলরা সঠিক পথে এগিয়ে যাক।’

গানটি প্রসঙ্গে শফিকুল বলেন, ‘আমার বিচারক ইমরান মাহমুদুল স্যারের সুরে গাইতে পেরেছি, এটাই বড় প্রাপ্তি। আমি ভাগ্যবান। গানটি মুক্তির পর অনেক প্রশংসা পাচ্ছি। ভাবতে ভালো লাগছে এখন।’

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ