December 9, 2019, 1:37 pm

শিরোনাম :
কুয়াকাটায় ড্রাগ এন্ড কেমিষ্ট সমিতির কমিটি গঠিত আনোয়ার সভাপতি,হালিম সম্পাদক নির্বাচিত সুন্দরগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির সভানুষ্ঠিত ১১৭ দেশের মধ্যে ক্ষুধা সুচকে বাংলাদেশ ৮৮তম -কৃষি মন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলা আয়োজন করেন জয়িতা রোকেয়া দিবস ২০১৯ইং মিঠাপুকুরের পায়রাবন্দে আধুনিক বিশ্ব বিদ্যালয় প্রতিষ্ঠা হবে মোরেলগঞ্জে বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে জয়িতা সম্মাননা প্রদান মোরেলগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত বেগম রোকেয়া দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা’র র‌্যালী যশোরের বেনাপোলে “আন্তর্জাতিক দূর্ণীতিবিরোধী দিবস উদযাপিত অবশেষে গ্রেফতার হলো মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী যুবক উজ্জল কুমার রায়

এক দিনে এক মিলিয়ন ভিউ!

Spread the love

এক দিনে এক মিলিয়ন ভিউ!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গানের বাজারে মন্দাভাব বেশ কয়েক বছর ধরেই। সেখানে নবীন শিল্পী হিসেবে ‘গানের রাজা’ প্রতিযোগিতার শফিকুল ইসলামের অভিষেক রাজার মতোই!

গত ৩ আগস্ট সন্ধ্যায় তার গাওয়া প্রথম গান ‘ভাবতে ঘেন্না লাগে’ ইউটিউবে অবমুক্ত হয়। আর প্রথম দিনেই এটি অতিক্রম করলো এক মিলিয়ন ভিউয়ের রেকর্ড!

প্রকাশের ২৪ ঘণ্টা অতিক্রমের আগেই নবীন শিল্পীর এমন ঘটনা এর আগে ঘটেনি।

লোক আঙ্গিকের এই গানটির কথা লিখেছেন স্নোহাশীষ ঘোষ। সুর-সংগীতায়োজন করেছেন ‘গানের রাজা’ অনুষ্ঠানের অন্যতম বিচারক ইমরান মাহমুদুল।

যে গানের গল্পনির্ভর ভিডিওতে মডেল হয়েছেন দেশের অন্যতম অভিনেতা ফজলুর রহমান বাবু। গানটির গল্পে দেখা যায়, মৃত্যু আর বিয়ের অসাধারণ এক হৃদয়গ্রাহী ঘটনা।

ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। এর বিভিন্ন দৃশ্যে আরও দেখা যাচ্ছে সংগীতশিল্পী ইমরান মাহমুদুল ও শফিকুল, মডেল সারিকা সাবাহ ও বাঁধনকে।

গানটির এই সফলতায় বেশ উচ্ছ্বসিত ইমরান। তিনি বলেন, ‘শফিকুলের প্রতি আমার একটা বিশ্বাস ছিল- ও পারবে। ওর কণ্ঠে আমি অন্য এক মায়া খুঁজে পেয়েছি। তারচেয়ে বড় কথা প্রতিযোগিতায় আমি ওদের বিচারক হিসেবে কাজ করেছি। তখনই সিদ্ধান্ত নিয়েছি, ওদের সবার জন্য কিছু না করতে পারলেও সেরা পাঁচজনের জন্য করতে চাই। কারণ, আমি দেখেছি রিয়েলিটি শো থেকে অনেক মেধাবী ছেলে-মেয়ে বেরিয়ে দিগভ্রান্ত হয়ে পড়ে। আমি চাই শফিকুলরা সঠিক পথে এগিয়ে যাক।’

গানটি প্রসঙ্গে শফিকুল বলেন, ‘আমার বিচারক ইমরান মাহমুদুল স্যারের সুরে গাইতে পেরেছি, এটাই বড় প্রাপ্তি। আমি ভাগ্যবান। গানটি মুক্তির পর অনেক প্রশংসা পাচ্ছি। ভাবতে ভালো লাগছে এখন।’

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ