September 17, 2020, 9:23 am

শিরোনাম :
কমছে পেঁয়াজের দাম সব বিভাগে স্বচ্ছতা-জবাবদিহিতা নিশ্চিত করতে হবে হবিগঞ্জ জেলার নবীগঞ্জে ২ গ্রীস প্রবাসী খুন পীরগঞ্জে এক প্রতিবন্ধীর হুইল চেয়ারের আকুতি অবৈধ হেরোইনসহ ০১ শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার রাজশাহী’র পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পেলেন আলোচিত কক্সবাজারের এসপি এবিএম মাসুদ হোসেন সুন্দরগঞ্জে ইউপি শূন্য ওয়ার্ডের তফশীল জামালপুরের মেলান্দহে উপজেলা ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ৭০ বছরেও বৈধতা মেলেনি ৩৩ বনপ্রজার রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ০৪ জন ছিনতাইকারী আটক বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় ভারতের পেঁয়াজের ট্রাক নবীগঞ্জের আউশকান্দি- হীরাগঞ্জ বাজারে আর.সি.সি দ্বারা রাস্তার কাজের শুভ উদ্বোধন ঘুরে আসুন শ্রী শ্রী রাধাগোবিন্দ সেবাশ্রম সিন্দুরপুর ইউনিয়ন, দাগনভূঞা, ফেনী র‍্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান গাঁজা উদ্ধার কেরানীগঞ্জে পিঁয়াজের দাম অতিরিক্ত রাখায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পিঁয়াজের দাম বেশী নেওয়ায় এক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা রাজশাহীর বাঘায় ডিবি পুলিশ পরিচয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ১ গ্রামপুলিশ সদস্য গ্রেফতার শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে ও করোনা যোদ্ধাদের উৎসাহিত করতে রাজশাহী প্রেসক্লাবের কর্মসূচী রংপুরে শত্রুতার জেরে দোকানে আগুন

একদিনে ভারতে করোনায় প্রাণহানি ১১৪০

Spread the love

আন্তর্জাতিক  ডেস্কঃঃ

টানা কয়েকদিনের মত গত ২৪ ঘণ্টায়ও বিশ্বে করোনায় সবচেয়ে বেশি মৃত্যু ও শনাক্ত হয়েছে ভারতে। একদিনে সেখানে প্রাণহানি হয়েছে ১,১৪০ জনের। আর নতুন শনাক্ত হয়েছেন ৯৩ হাজারের বেশি। রোববার বিশ্বে করোনায় কমেছে মৃতের সংখ্যা। মারা গেছেন ৩ হাজার ৮শ জন। আর নতুন শনাক্ত ২ লাখ ৪১ হাজার।

বিশ্বজুড়ে করোনায় মোট প্রাণহানি ছাড়িয়েছে ৯ লাখ ২৭ হাজার। এ পর্যন্ত আক্রান্ত ২ কোটি ৯১ লাখ। রোববার যুক্তরাষ্ট্র ও ব্রাজিলে মারা গেছেন ৪শর কম মানুষ। করোনা নিষেধাজ্ঞা না মানায় অস্ট্রেলিয়ায় ৭৪ জনকে গ্রেফতার এবং ১৭৬ জনকে জরিমানা করা হয়েছে। করোনার বিস্তার বাড়ায় ৩ সপ্তাহের লকডাউন ঘোষণা করেছে ইসরায়েল। লেবাননে জাতিসংঘের ৯০ শান্তিরক্ষীর দেহে শনাক্ত হয়েছে করোনা।

এদিকে, মঙ্গলবার থেকে সীমিত আকারে আন্তর্জাতিক ফ্লাইট চলাচলের অনুমতি দিয়েছে সৌদি আরব। টানা ৬ দিন ৩ হাজারের বেশি শনাক্ত হওয়ায় আজ থেকে জাকার্তায় কড়াকড়ি আরোপের সিদ্ধান্ত নিয়েছে ইন্দোনেশিয়া সরকার। অস্ট্রিয়াতে দ্বিতীয় দফা সংক্রমণ দেখা দিয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। আগামী দুই সপ্তাহের জন্য বিধিনিষেধ শিথিল করছে দক্ষিণ কোরিয়া।

 

//ইয়াসিন//

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ