July 2, 2020, 12:07 am

শিরোনাম :
এক মহিলার কারণে চার জনের সংসার নষ্ট দেখার কেউ নেই র‌্যাব-৫, এর অভিযানে রাজশাহীতে ৮১ কেজি ৪’শো গ্রাম গাঁজাসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার পুলিশের অভিযানে প্রেমিকাকে ধর্ষণের ভিডিও প্রচারের অভিযোগে পাবনায় এক তরুণকে গ্রেপ্তার রাজশাহীর তানোরে ইউএনও স্ত্রী-সন্তানসহ করোনায় আক্রান্ত বিভিন্ন মহলের আশু রোগ মুক্তি কামনা ! র‌্যাব-৫, এর সিপিসি-২, নাটোর ক্যাম্পের অভিযানে ১৪৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক সাবেক কমিশনার বাবলুর মৃত্যুতে জাতীয় পার্টির পক্ষ থেকে সাইফুল ইসলাম স্বপনের শোক প্রকাশ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু মুক্তিযোদ্ধা মজিবুর রহমানের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন আবাসিক হোটেল খুললেও পর্যটক শুন্য কুয়াকাটা রংপুরের তারাগঞ্জে রডবোঝাই ট্রাক উল্টে নিহত চার ও আহত পাঁচ

এই গরমে হেয়ারস্টাইল

Spread the love

এই গরমে হেয়ারস্টাইল

ডিটেকটিভ লাইফস্টাইল ডেস্ক

গরমে খোলা চুলে অন্যকে দেখতেও অস্বস্তি লাগে। আর নিজের মাথার চুল নিয়ে তো যুদ্ধ করতে হয়। খোলা চুলে ঘাম আটকে যায়, যা খুবই যন্ত্রণা ও বিরক্তির। গরমও অনেক বেশি লাগে।

এই সময়ে খোলা চুলে বাইরে যাওয়ার কথা না ভাবাই ভালো। সহজ হেয়ারস্টাইল জেনে নিন। চুল সারাদিন ঠিক থাকবে, আপনিও নিশ্চিন্তে স্বস্তির সঙ্গে কাজ করতে পারবেন।

ডুয়াল ব্রেইডেড বান

সেসব অনুষ্ঠান যেখানে স্টাইল ও আরাম দু’টিই দরকার, ডুয়াল ব্রেইডেড বান সেখানে করুন। দু’দিক থেকে অল্প চুলের ভাগ নিয়ে নিয়ে বেণি করে মাথার পিছনে কয়েকটা হেয়ার পিন দিয়ে আটকে দিন। সহজেই তৈরি করতে পারবেন এই বান।

কার্লড বান

গরমকালের কোনো অনুষ্ঠানে যাওয়ার সময় আপডুর ক্ষেত্রে কার্ল ম্যাজিকের মতো কাজ করে। ওপরে কার্ল করে পাশ দিয়ে কিছু চুল ছেড়ে রাখুন, এটি আপনার সাজে আলাদা মাত্রা যোগ করবে।

আর কিছুই করতে না চাইলে শুধু চুলগুলোকে ধরে মাথার ওপর একটি টাইট বান বানিয়ে ফেলুন। গরমকালের জন্য এটাই আদর্শ হেয়ারস্টাইল।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ