April 18, 2019, 1:46 am

শিরোনাম :
তিন উপায়ে চোখ রক্ষা করুন স্মার্টফোন থেকে মুক্তিযুদ্ধের ইতিহাস বারবার বিকৃত হয়েছে: রেলমন্ত্রী মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আগামী সপ্তাহ থেকে দেশের বিভিন্ন অঞ্চলে বয়ে যেতে পারে তাপপ্রবাহ নুসরাতের খুনিদের আইনি সহায়তা না দেওয়ার ঘোষণা ফেনীর আইনজীবীদের রাজনীতিবিদদের ব্যর্থতায় আক্ষেপ ঝরলো ফখরুলের কণ্ঠে জাহালমের কারভোগের পেছনে জড়িতদের দেখা হবে: হাইকোর্ট ভবন ভাঙতে সময়ের আবেদন প্রত্যাহারে বিজিএমইএর সভাপতিকে নোটিশ দেশে শিশু মৃত্যুর হার ৭৫ শতাংশ কমেছে: পররাষ্ট্রমন্ত্রী তিতাসের ২২ খাতে দুর্নীতি চিহ্নিত করে মন্ত্রণালয়ে প্রতিবেদন দিয়েছে দুদুক

এইচএসসি পরীক্ষার প্রথম দিন অনুপস্থিত ৯৮৩ জন

Spread the love

এইচএসসি পরীক্ষার প্রথম দিন অনুপস্থিত ৯৮৩ জন

ডিটেকটিভ নিউজ ডেস্ক

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার প্রথম দিন বাংলা ১ম পত্রে ৯৮৩ জন শিক্ষার্থী অংশ নেয়নি। চট্টগ্রাম শিক্ষাবোর্ডের অধীনে বাংলা ১ম পত্র বিষয়ে ৮২ হাজার ৮৮৪ জন শিক্ষার্থী অংশ নেয়ার কথা থাকলেও পরীক্ষায় অংশ নেয় ৮১ হাজার ৯০১ জন। গতকাল সোমবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত চট্টগ্রাম ছাড়াও কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি এবং বান্দরবানের ১০৩টি   কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম শিক্ষাবোর্ড সূত্র জানায়, অনুপস্থিত ৯৮৩ জন শিক্ষার্থীর মধ্যে চট্টগ্রামে ৭২২ জন, কক্সবাজারে ৮৭ জন, রাঙামাটিতে ৪৯ জন, খাগড়াছড়িতে ১০০ জন এবং বান্দরবানে ২৫ জন শিক্ষার্থী অনুপস্থিত ছিল।

শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ মাহবুব হাসান জানান, কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই বাংলা ১ম পত্র বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি এবং বান্দরবানের ১০৩টি পরীক্ষা কেন্দ্রে অনুপস্থিত শিক্ষার্থীর সংখ্যা ৯৮৩ জন। এ ছাড়া চট্টগ্রামে ১ জনকে বহিষ্কার করা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ