October 12, 2019, 5:21 pm

শিরোনাম :
শার্শায় দীর্ঘদিন পর বিএনপি’র কমিটি গঠনের প্রস্তুতিকে কেন্দ্র করে তৃনমুল পর্যায় হতাশ যশোর সদর ও শহর আ. লীগের সম্মেলন ঘিরে পদ প্রত্যাশীদের তোড়জোড় পাইকগাছা উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় শেখ হারুন হাইব্রিড ও দুর্নীতিবাজদের আওয়ামীলীগে কোন স্থান নাই একই স্থানে ৯ জনের অপমৃত্যু পীরগঞ্জের বালুয়া আখিরা নদীতে অপমৃত্যু রোধে দেয়া ও মোনাজাত অনুষ্ঠিত জগন্নাথপুরে জুয়ার আসর বসানোর দায়ে ব্যবসায়ীকে ১৫ দিনের দন্ড কেশবপুর থানা ও কমিউনিটি পুলিশিং ফোরামের আলোচনা সভা অনুষ্ঠিত সংস্কৃতি প্রতিমন্ত্রীর মধুকবির জন্মস্থান সাগরদাঁড়ী পরিদর্শন রংপুরের মিঠাপুকুরে সাত বছরের শিশু ধর্ষিত- রংপুর মেডিকেলে চিকিৎসাধীন ‘শিক্ষাঙ্গনে ছাত্র রাজনীতি বন্ধের সিদ্ধান্ত হবে আত্মঘাতী’ বুয়েটে ছাত্র রাজনীতি বন্ধের সিদ্ধান্তের বিপক্ষে নুর

উন্মোচনের আগেই ফাঁস গুগল পিক্সেল ৪-এর দাম

Spread the love

উন্মোচনের আগেই ফাঁস গুগল পিক্সেল ৪-এর দাম

ডিটেকটিভ নিউজ ডেস্ক

উন্মোচনের আগেই জানা গেছে নতুন গুগল পিক্সেল ৪ এবং ৪এক্সএল-এর কানাডিয়ান বাজার মূল্য।

টুইটারে ডিভাইসটির দাম ফাঁস করেছেন ইভান ব্লাস। স্মার্টফোনের সঠিক তথ্য ও ছবি ফাঁস করায় খ্যাতি রয়েছে তার।

ব্লাসের বরাত দিয়ে আইএএনএস-এর প্রতিবেদনে বলা হয়, পিক্সেল ৪-এর ৬৪ গিগাবাইট সংস্করণের বাজার মূল্য শুরু হবে ১০৪৯.৯৫ কানাডিয়ান ডলার থেকে। আর ডিভাইসটির ১২৮ গিগাবাইট মডেলের দাম বলা হয়েছে ১১৯৯.৯৫ কানাডিয়ান ডলার।

অন্যদিকে পিক্সেল ৪ এক্সএল-এর ৬৪ গিগাবাইট মডেলের বাজার মূল্য বলা হচ্ছে ১১৯৯.৯৫ কানাডিয়ান ডলার এবং ১২৮ গিগাবাইট মডেলের দাম ১৩৫৯.৯৫ কানাডিয়ান ডলার।

গুগলের নতুন এই ফ্যাগশিপ ডিভাইসটিতে ‘লাইভ ক্যাপশন’ ফিচার রাখা হবে বলেও জানিয়েছেন ব্লাস। এই ফিচারের মাধ্যমে অডিও অনুবাদ করে সাবটাইটেল আকারে পর্দায় দেখানো হবে।

এর আগে বিভিন্ন সময়ে ফাঁস হওয়া তথ্য থেকে জানা গেছে নতুন পিক্সেল ডিভাইসে ছয় গিগাবাইট র‌্যামের সঙ্গে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর রাখা হবে। ডিভাইস্টির পেছনে থাকবে ডুয়াল ক্যামেরা ব্যবস্থা। এর মধ্যে মূল সেন্সরটি ১২ মেগাপিক্সেল এবং অন্যটি ১৬ মেগাপিক্সেল টেলিফটো লেন্স।

পিক্সেল ৪ ডিভাইসটিতে রাখা হতে পারে ৫.৭ ইঞ্চি ৯০ হার্টজের ১০৮০পি+ ওলেড পর্দা এবং ২৮০০ এমএএইচ ব্যাটারি। অন্যদিকে পিক্সেল ৪ এক্সএল-এ থাকতে পারে ৬.৩ ইঞ্চি ৯০ হার্টজের ১৪৪০পি+ ওলেড পর্দা এবং ৩৭০০এমএএইচ ব্যাটারি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ