November 11, 2019, 8:44 pm

শিরোনাম :
সাঘাটায় স্কুল ছাত্রী অপহরণ করে ৭ দিন যাবৎ ধর্ষণ : ধর্ষক প্রিন্স মিয়া আটক পলাশবাড়ী পৌর শহরের ড্রেনেজ ব্যবস্থার উন্নত করার দাবী ব্যাপক ভোগান্তিতে পৌরবাসী বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ১০ ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে মোরেলগঞ্জে ব্যাপক ক্ষতি বগুড়ার সারিয়াকান্দিতে আওয়ামীলীগ-যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নর্থ বেঙ্গল সুগার মিলে দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু গুরুদাসপুরে জলাবদ্ধতা !! হারিয়ে গেছে ৩০ গ্রামের মানুষের সুখ-শান্তি বেনা‌পোল কাস্টস হাউ‌জের গোপনীয় লকার ভে‌ঙ্গে স্বর্ণ, ডলার সহ মুল্যবান পন্য সামগ্রী চু‌রির অভিযোগ  শার্শায় আধিপত্য বিস্তার করতে বুলু বাহিনীর হামলা, দোকান পাট ভাংচুর ও লুট সহ- ৩ জন আহত শেষ হয়েছে পাহাড়ের মাসব্যাপী দানোত্তম কঠিন চীবর দানোৎসব

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিন -এ্যাড. লীটন

Spread the love
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিন -এ্যাড. লীটন
মোঃ শামীম হোসাইন/সোনাতলা(বগুড়া) প্রতিনিধি
বগুড়া জেলা পরিষদের সদস্য ও বাংলাদেশ সূপ্রীম কোর্টের বিজ্ঞ আইনজীবি এ্যাড. মিনহাদুজ্জামান লীটন বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে।
তিনি শুক্রবার বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের সৈয়দ আহম্মদ কলেজ স্টেশন বটতলায় ইমারত শ্রমিকদের অফিস উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। তিনি বলেন, এলাকার সংসদ সদস্য যদি কর্মঠ ও কর্মবীর হয় তাহলেই তার পক্ষে খুব অল্প সময়ে ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌছানো সম্ভব।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দিগদাইড় ইউপি চেয়ারম্যান আলী তৈয়ব শামীম, মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন, দিগদাইড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শরিফুল ইসলাম সাজু, সাধারন সম্পাদক রেজাউল করিম, পাকুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মানিক সরকার, উপজেলা যুবলীগের সভাপতি ফিদা হাসান খান টিটো, সাধারন সম্পাদক ফরহাদ হোসেন জুয়েল, উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক শাহনেওয়াজ তালুকদার বাবু, সেচ্ছাসেবকলীগ নেতা মাহফুজার রহমান শিপলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান, সাধারন সম্পাদক সুজন চন্দ্র প্রমুখ।
এছাড়াও তিনি উপজেলার মন্ডমালা নয়াপাড়া গ্রামে বিদ্যুৎতায়ন উদ্বোধন, বোচারপুকুর মাদ্রাসায় টি আর টাকা বিতরন, কানুপুর গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন, বালুয়াহাট হাফেজিয়া মাদ্রাসায় টি আর টাকা বিতরন, দক্ষিণ আটকরিয়া বটতলা মোক্তব ঘরে টি আর টাকা বিতরন, গুড়াভাঙ্গা জামে মসজিদে টি আর টাকা বিতরনসহ বিভিন্ন অনুস্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ