November 12, 2019, 11:22 pm

শিরোনাম :
সাদুল্যাপুরে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত গাইবান্ধা রেল স্টেশনে কাঠপট্টি এলাকার রেইন্ট্রি গাছের সাঁরি চিল কাকের অভয়ারণ্য গাইবান্ধায় হজ্ব ওমরাহ ও যিয়ারত সম্পর্কিত বইয়ের মোড়ক উন্মোচন গাবতলীর সরধনকুটি বিদ্যালয়ে ৫ম শ্রেনীর ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ সুন্দরগঞ্জে বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্যে-পাইপ লাইন কাজের উদ্ভোধন কেশবপুরে বিদ্যালয়ের গাছ চুরির অভিযোগে সভাপতির বিরুদ্ধে মামলা! ভোলার মেঘনায় ট্রলার ডুবিতে ১০ জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ ভোলা-ঢাকা রুটে গ্রীন লাইন সার্ভিস নিয়ে লঞ্চ মালিক চক্রের ষড়যন্ত্র! রংপুর মহানগরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে ৭১’এর মুক্তিযোদ্ধা সংগঠনের সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে অতিরিক্ত টাকা নেওয়ার প্রমাণ পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)

উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেওয়া হবে সুবীর নন্দীকে

Spread the love

উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেওয়া হবে সুবীর নন্দীকে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেওয়া হবে জনপ্রিয় সঙ্গীতশিল্পী সুবীর নন্দীকে। এমনটাই জানালেন সুবীর নন্দীর আত্মীয় ও কন্ঠশিল্পী তৃপ্তি কর। তিনি গতকাল দুপুরে বলেন, গতকাল রাত ১১টায় তার লাইফ সাপোর্টের ৭২ ঘন্টা শেষ হয়। এরপর আজ মেডিকেল বোর্ড বলেছে যে তার হার্টের অবস্থা খুব বেশি ভালো নয়। এজন্য উন্নত চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে নিতে হবে। তবে কোন দেশে নেওয়া হবে সেটি এখনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। কোন দেশে নেয়া হবে তা পরিবারের সদস্যরা আজ রাতে সিদ্ধান্ত নেবেন। সে পর্যন্ত সুবীর নন্দী আইসিইউতে আছেন বলেও জানান তৃপ্তি কর।

পহেলা বৈশাখের রাতে সিলেট থেকে ঢাকায় ফেরার পথে ট্রেনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন একুশে পদকে ভ‚ষিত সংগীতশিল্পী সুবীর নন্দী। এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী ও কন্যা। রাতেই তাকে দ্রæত রাজধানীর সিএমএইচ হাসপাতালে নেয়া হয়। জরুরি বিভাগে থাকতেই হার্ট অ্যাটাক করেন এই নন্দিত শিল্পী। এরপর তাকে আইসিইউতে দ্রত লাইফ সাপোর্ট দেওয়া হয়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ