May 27, 2020, 9:38 pm

শিরোনাম :
সুন্দরগঞ্জে পৃথক বজ্রপাতে ঘরবাড়ি ভষ্মিভ‚ত:৭ গরুর মৃত্যু বরিশালের মুলাদীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু করোনা আতংকে শিশুসহ অবরুদ্ধ একটি পরিবার শিকারীদের ফাঁদে ধ্বংস হচ্ছে উপকুলের বন্যপ্রানী চিলমারীতে ব্রক্ষপুত্রের ডানতীর রক্ষা প্রকল্পের ভাঙ্গন এলাকাবাসীর মানব বন্ধন করোনায় আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২২ জনের মৃত্যু হয়েছে,আক্রান্ত ১৫৪১ রাজশাহীর তানোরে হত্যা মামলায় পলাতক ১ আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ! পাবনায় বেরোবির এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু! পটুয়াখালীতে ঘূর্ণিঝড় ‘আম্পান’ এ ক্ষতিগ্রস্ত বাঁধ পরিদর্শনের লক্ষ্যে জেলা প্রশাসক রামপালে আম্পানের তান্ডবে সপ্তাহ ধরে ২ শত পরিবার পানি বন্দি অর্ধশতাধীক মৎস্য ঘের ভেসে কোটি টাকার ক্ষতি

উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেওয়া হবে সুবীর নন্দীকে

Spread the love

উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেওয়া হবে সুবীর নন্দীকে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেওয়া হবে জনপ্রিয় সঙ্গীতশিল্পী সুবীর নন্দীকে। এমনটাই জানালেন সুবীর নন্দীর আত্মীয় ও কন্ঠশিল্পী তৃপ্তি কর। তিনি গতকাল দুপুরে বলেন, গতকাল রাত ১১টায় তার লাইফ সাপোর্টের ৭২ ঘন্টা শেষ হয়। এরপর আজ মেডিকেল বোর্ড বলেছে যে তার হার্টের অবস্থা খুব বেশি ভালো নয়। এজন্য উন্নত চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে নিতে হবে। তবে কোন দেশে নেওয়া হবে সেটি এখনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। কোন দেশে নেয়া হবে তা পরিবারের সদস্যরা আজ রাতে সিদ্ধান্ত নেবেন। সে পর্যন্ত সুবীর নন্দী আইসিইউতে আছেন বলেও জানান তৃপ্তি কর।

পহেলা বৈশাখের রাতে সিলেট থেকে ঢাকায় ফেরার পথে ট্রেনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন একুশে পদকে ভ‚ষিত সংগীতশিল্পী সুবীর নন্দী। এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী ও কন্যা। রাতেই তাকে দ্রæত রাজধানীর সিএমএইচ হাসপাতালে নেয়া হয়। জরুরি বিভাগে থাকতেই হার্ট অ্যাটাক করেন এই নন্দিত শিল্পী। এরপর তাকে আইসিইউতে দ্রত লাইফ সাপোর্ট দেওয়া হয়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ