August 7, 2020, 1:55 pm

শিরোনাম :
প্রগতি লাইফ ইন্স্যুরেন্স চৌদ্দগ্রাম সার্ভিসিং সেলের ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগে নেতা ফয়েজ আহমদ বাবর এর মৃত্যুতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী’র শোক এক কাতারে! বাবর আজম-কোহলি প্রকাশ পেল সংগীত শিল্পী রাজু চাকলাদারের অ্যানিমেটেড মিউজিক ভিডিও ‘চাঁদোয়া মন’ মহামারী মরন ব্যাধী করোনা- ভারতে আক্রান্তের সংখ্যা ২০ লাখ ছাড়ালো রাষ্ট্রীয় মালিকানার বেসিক ব্যাংকে অডিট আপত্তির পাহাড় -বছরের পর বছর ধরে এসব আপত্তির নিষ্পত্তি হয় না করোনা আপডেট করোনা- দেশে মহামারী মরন ব্যাধী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ২৭ জনের মৃত্যু নবীগঞ্জের সিমান্তবর্তি জগন্নাতপুরের কামরাখাই কেন্দ্রীয় জামে মসজিদের নবনির্মিত ভবনে সকল ধরনের কার্যক্রম স্তগিত রাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে লামায় ৬ জুয়াড়িকে অর্থদণ্ড র‍্যাব-৫ এর মাদক বিরোধী অপারেশনে রাজশাহীর চারঘাটে ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

উথলী ইউনিয়ন বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মুহাম্মদ জাহিদুল ইসলাম

Spread the love
মো: বিল্টু মিয়া, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি:
মানিকগঞ্জের শিবালয় উপজেলার নয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মুহাম্মদ জাহিদুল ইসলাম তার ব্যক্তিগত পক্ষ থেকে ২ নং উথলী ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মুসলমানদের প্রধান বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহার আমাদের আল্লাহর প্রতি উৎসর্গ করার প্রবণতাকে জাগ্রত করে তুলেন। তাই ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষাকে কাজে লাগিয়ে দেশ ও জাতির কল্যাণে এক সুখী সমৃদ্ধ ও কল্যাণমুখী দেশ গড়ার কাজে অংশগ্রহণ করতে সকলের প্রতি আহবান জানান।
তিনি বাংলাদেশে সম্প্রতি মহামারী করোনা ভাইরাসের কথা উল্লেখ করে বলেন, এই বছরের ঈদুল আযহা অন্যরকমভাবে পরিবারের সাথেই পালন করতে হবে। আপনারা স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করবেন, ঈদের আনন্দ পরিবারের মধ্যে সীমাবদ্ধ রাখবেন।পরিশেষে সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং করোনা পরিস্থিতিতে সকলকে সচেতন থাকার আহবান জানান তিনি।
প্রাইভেট ডিটেকটিভ/৩০ জুলাই ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ