June 3, 2020, 4:48 pm

শিরোনাম :
আখাউড়ায় এক মাসের ব্যবধানে বিদ্যুৎ বিল চার পাঁচ গুণ বেড়ে যাওয়ায় দিশেহারা গ্রাহকরা শিবগঞ্জে পৌর মেয়রের মদদে চলছে অবৈধ চাঁদা আদায় পরিবহন শ্রমিকরা নিরুপায়’ এলাকাবাসী ক্ষুব্ধ! লামায় ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কানু দাস বহিস্কার লামা’র ফাইতং এ ১১৫৫ পরিবারে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ র‌্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান গাঁজা, নগদ টাকা ও অন্যান্য দ্রব্যাদিসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার! নাটোরে অবৈধ অস্ত্র উদ্ধারসহ ইউপি চেয়ারম্যান মতিনকে মামলার আসামী করার দাবিতে মানববন্ধন! ম্যাংগো স্পেশাল ট্রেনে করে” ৫ জুন থেকে ঢাকায় যাবে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের আম! জামালপুরে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা দুই পুলিশ সদস্যের পরিবারের হাতে অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ বাছির উদ্দিন নগদ অর্থ হস্তান্তর করেন জামালপুরে একই পরিবারের ইউপি সদস্যসহ ৫ জন আহত রাজারহাটে স্বামীর হাতে স্ত্রীর ঘুন ঘাতক স্বামী আটক

উইন্ডিজকে উড়িয়ে নিউ জিল্যান্ডের সিরিজ জয়

Spread the love

উইন্ডিজকে উড়িয়ে নিউ জিল্যান্ডের সিরিজ জয়

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

নিউ জিল্যান্ডের জয় ছিল অনুমিতই। দেখার ছিল, কতটা লড়াই করতে পারে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু খুব একটা বেগ পেতে হলো না স্বাগতিকদের। কিউই বোলিং আক্রমণে আরেকবার উড়ে গেল ক্যারিবিয়ান ব্যাটিং।

হ্যামিল্টন টেস্টে ওয়েস্ট ইন্ডিজকে ২৪০ রানে হারিয়েছে নিউ জিল্যান্ড। ২-০তে জিতে নিয়েছে দুই ম্যাচের সিরিজ।

মঙ্গলবার চতুর্থ দিনে শেষ ইনিংসে ২০৩ রানে গুটিয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ।

৪৪৪ রান তাড়ায় আগের দিনই ২ উইকেট হারিয়ে ফেলেছিল ওয়েস্ট ইন্ডিজ। কিউই বোলিংয়ের জবাব পায়নি তারা এদিনও। শুরুতে ছোবল দেন ট্রেন্ট বোল্ট ও টিম সাউদি, মাঝে নিল ওয়েগনার। আর লেজটা মুড়িয়ে দেন মিচেল স্যান্টনার।

লড়াই করতে পেরেছেন কেবল রোস্টন চেইস। পাঁচে নেমে এই অলরাউন্ডার করছেন ৯৮ বলে ৬৪। ষষ্ঠ উইকেটে রেমন্ড রেইফারের সঙ্গে তার ৭৮ রানের জুটিই একমাত্র বলার মত জুটি।

আটে নেমে অভিষিক্ত রেইফারের ২৯ আর নয়ে নেমে কেমার রোচের ৩২ রানে ব্যবধান কমেছে একটু।

দ্বিতীয় ইনিংসের অপরাজিত সেঞ্চুরিতে ম্যাচের সেরা রস টেইলর।

হারের সঙ্গে ক্যারিবিয়ানরা শুনেছে আরেকটি দুঃসংবাদ। মন্থর ওভার রেটের কারণে অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েটকে জরিমানা করা হয়েছে মাচ ফির ৪০ শতাংশ, তার সতীর্থদের জরিমানা ২০ শতাংশ।

মন্থর ওভার রেটের কারণে জেসন হোল্ডার নিষিদ্ধ হওয়াতে এই টেস্টে নেতৃত্ব দেন ব্র্যাথওয়েট।

 

সংক্ষিপ্ত স্কোর:

নিউ জিল্যান্ড ১ম ইনিংস: ৩৭৩

ওয়েস্ট ইন্ডিজ ১ম ইনিংস: ২২১

নিউ জিল্যান্ড ২য় ইনিংস: ২৯১/৮ (ডি.)

ওয়েস্ট ইন্ডিজ ২য় ইনিংস: (লক্ষ্য ৪৪৪) ৬৩.৫ ওভারে ২০৩ (আগের দিন ৩০/২) (ব্র্যাথওয়েট ২০, পাওয়েল ০, হেটমায়ার ১৫, শেই হোপ ২৩, চেইস ৬৪, আমব্রিস ৫, ডাওরিচ ০, রেইফার ২৯, রোচ ৩২, কামিন্স ৯, গ্যাব্রিয়েল ০*; সাউদি ২/৭১, বোল্ট ২/৫২, ওয়েগনার ৩/৪২, ডি গ্র্যান্ডহোম ০/২০, স্যান্টনার ২/১৩)।

ফল: নিউ জিল্যান্ড ২৪০ রানে জয়ী

সিরিজ: ২ ম্যাচের সিরিজ নিউ জিল্যান্ড ২-০তে জয়ী

ম্যান অব দা ম্যাচ: রস টেইলর

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ