August 9, 2020, 10:46 am

শিরোনাম :
পূর্ব পরিকল্পিতভাবে কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির সদস্যের উপর হামলা আখাউড়া উপজেলা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী ও নৌকা ভ্রমণ অনুষ্ঠিত আদার চা পানের আটটি সুফল মৌলভীবাজার সদর উপজেলার মিরপুর, আখাইলকুড়ায় “মা সমাবেশ” অনুষ্ঠিত ঝিকরগাছার বাঁকড়ায় ভারতীয় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার নবীগঞ্জ সিএইচসিপি এসোসিয়েশন এর নতুন কমিটি গঠন রাজশাহীর পুঠিয়ার এক যুবককে নির্মম ভাবে গলা ও হাত-পা কেটে হত্যার পরে চারঘাট সিমানায় ফেলে যায় দুর্বৃত্তরা কলাপাড়ায় ৯৬ বছরেও দুর্দশা কাটেনি সাবরেজিষ্ট্রী অফিসের,বৃষ্টিতে ভিজছে দলিলপত্র বিশ্বম্ভরপুরে তুচ্ছ ঘটনায় আহত-৫,গ্রেফতার হয়নি কেউ চট্টগ্রামে শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালন

ঈদ-উল-আজহা উপলক্ষে তানোর বাসীকে ইউএনও সুশান্ত কুমার মাহাতো এবং ওসি রাকিবুল হাসানের শুভেচ্ছা

Spread the love
রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান :
পবিত্র ঈদ-উল-আজহা ২০২০ উপলক্ষে পৃথক পৃথক বিবৃতিতে তানোর বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ইউএনও সুশান্ত কুমার মাহাতো ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান।
পবিত্র ঈদ-উল-আজহা’ উপলক্ষে নিজ কর্মস্থল এলাকাসহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছ। শুক্রবার (৩১ জুলাই) পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে তিনারা উভয়ে পৃথক পৃথক বিবৃতিতে বাণীতে এই শুভেচ্ছা ও মোবারকবাদ জানান। তিনারা বলেন, ‘ঈদ-উল-আজহা মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। দিনটি বড়ই আনন্দের, খুশির। তিনারা আরও বলেন, এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে।
শহরবাসী মানুষ শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হয় আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।
তিনারা আরো বলেন, ‘ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ-উল-আযহার শিক্ষা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ- এ প্রত্যাশা করি।’ পাশাপাশি করোনা ভাইরাসের পরিস্থিতি মোকাবিলায় অবশ্যই সরকারি নির্দেশনা মেনে চলাসহ বাড়ির বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করার আহব্বান জানান। পাশাপাশি কুরবানির পশু জবেহ্ করার পরে তার বর্যগুলো সময়মতো নিদ্রিষ্ট স্থানে ফেলারও আহ্বান জানান।
এছাড়াও তিনারা এই মহামারী করোনায় নিজস্ব কর্মস্থল তানোর বাসি ও তিনাদের জন্মভূমির মানুষদের যতটা সম্ভব নিরাপদ দুরত্ব বজায়ের মাধ্যমে ঈদ-উল-আজহা উদযাপনের জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান।
প্রাইভেট ডিটেকটিভ/১ আগষ্ট ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ