July 17, 2019, 3:12 pm

শিরোনাম :
বোয়ালমারীতে ঘরে ঢুকে আসবাবপত্র ভাংচুর বোয়ালমারী মহিলা কলেজে অনার্স ব্যবহারিক পরীক্ষায় অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ তালায় ছোট ভাইয়ের লাশ দেখে বড় ভাইয়েরও মৃত্যু, এলাকায় শোক নাইখ্যংছড়ি উপজেলা সীমান্তে যৌথবাহিনি -সন্ত্রাসী গ্রুপের মধ্যে গুলাগুলি বিনিময় ১ জন নিহত অনলাইন পত্রিকায় ও ভিডিও পোষ্টে মিথ্যা সংবাদ প্রচারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানালেন মুসলেম চেয়ারম্যান রাজধানীতে র‌্যাবের অভিযান; ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার তানোর থানা পুলিশ কর্তৃক ওয়ারেন্টভুক্ত ও মাদকসেবী ২আসামী গ্রেফতার রাজশাহী নার্সিং কলেজের শিক্ষার্থীদের চার দফা দাবিতে বিক্ষোভ নওগাঁর মান্দায় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাইকগাছায় মফস্বল সাংবাদিক ফোরামের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঈদের কাজ শুরু করছেন রুনা

Spread the love

ঈদের কাজ শুরু করছেন রুনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। টিভি ধারাবাহিক ও খণ্ড নাটক-টেলিছবিতে নিয়মিত অভিনয় করছেন তিনি। মোস্তফা কামাল রাজের ‘ফ্যামিলি ক্রাইসিস’, অনিমেষ আইচের ‘জোসনাময়ী’ ও ‘দ্য গুড দ্য ব্যাড অ্যান্ড দ্য আগলি’ শিরোনামের ধারাবাহিকগুলোতে বর্তমানে ব্যস্ত আছেন রুনা খান। এরইমধ্যে এনটিভিতে প্রচার চলতি ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকটির জন্য দর্শকদের বেশ সাড়া পাচ্ছেন বলে জানান তিনি। রুনার ভাষ্য, যারা বলেন দর্শক টিভি নাটক দেখে না ‘ফ্যামিলি ক্রাইসিস’ তাদের সেই কথাকে মিথ্যা প্রমাণ করেছে। এই নাটকে দর্শকরা একটি যৌথ পরিবারের গল্প পাচ্ছেন। পরিবারের সুখ-দুঃখ দেখানো হচ্ছে। আমি মনে করি, আমাদের নির্মাতাদের এই ধরনের গল্পের দিকে গুরুত্ব দিলে নাটকের সুদিন ফিরে আসবে।

এদিকে এই অভিনেত্রী ঈদের কাজও শুরু করছেন বলে জানান। তার প্রত্যাশা, ঈদে দর্শকরা বিরক্ত হয় এমন নাটক নির্মাণ থেকে নির্মাতারা দূরে থাকবেন। দর্শকরা বিনোদনের জন্য নাটক দেখে। সেখানে যদি তারা বিরক্ত হয়ে নাটক দেখা বন্ধ করে দেয় তাহলে নাটক তৈরি করে লাভ কি বলে মন্তব্য করেন তিনি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ