April 2, 2020, 1:46 am

শিরোনাম :
ভৈরবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন কে আইনের আওতায় আনা হয় ও ১৭৫০০ টাকা জরিমানা করা হয় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্রহ্মপুত্র নদে হিন্দু সম্প্রদায়ের অষ্টমী পালন কুয়াকাটায় দেয়াল চাপা পরে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী নিহত গভীর রাতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন যশোরে কেটলির গরম পানিতে চা-দোকানির হাত ঝলসে দিল পুলিশ বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক ডিসি,আরডিসি,দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মামলা নথিভুক্ত ফুলবাড়ীতে বাজার পরিস্কার করলো রংধণু পাঠাগার ও চাষী ক্লাবের সেচ্ছাসেবীরা ভোলায় সাংবাদিকের উপর হামলা সেই চেয়ারম্যানের ছেলে নাবিল হায়দার গ্রেফতার রাজশাহী মেডিকেলে শুরু হয়েছো করোনা পরীক্ষা’ রিপোর্ট মিলবে ৮ থেকে ১২ ঘণ্টায়

ইয়াবা ব্যবসায়ী লক্ষীপুরের পাখি ঢাকার শুভাঢ্যায় আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

গতকাল ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জের উত্তর শুভাঢ্যা এলাকা থেকে মোছা. পাখি (২০) নামের এক ইয়াবা কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।
র‌্যাব সূত্র জানায়, ১৮ মার্চ বুধবার বিকাল সাড়ে পাঁচটার দিকে কমান্ডিং অফিসার এএসপি. মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন উত্তর শুভাঢ্যা এলাকা থেকে ৫০৪ পিস ইয়াবাসহ মোছা. পাখিকে আটক করে সিপিসি (ক্রাইম প্রিভেনশন কোম্পানি)-২। দক্ষিণ কেরাণীগঞ্জের উত্তর শুভাঢ্যায় দারুল সালাম রোড এলাকায় পাখির বর্তমান বসবাস হলেও তার স্থায়ী ঠিকানা লক্ষীপুর জেলার রায়পুর থানাধীন চরবংশি গ্রামে বলে জানা যায়। বিবাহিত পাখির স্বামীর নাম মো. সানজিদ এবং পিতা মো. জালাল চৌধুরী। পাখির বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়।

প্রাইভেট ডিটেকটিভ/২০ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ