July 20, 2019, 10:20 pm

শিরোনাম :
র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের মাদক বিরোধী আভিযান; ২০ জনকে জেল-জরিমানা র‌্যাব-৫ এর অভিযানে হ্যাকার ও ব্যাকম্যাইলার ১জন আটক নিভে যাচ্ছে সাদিয়ার জীবন প্রদীপ টাকার অভাবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে উদ্যোগ নেয়া হয়েছে প্রিয়া সাহাকে আইনি প্রক্রিয়ায় আনতে সিরাজগঞ্জের কামারখন্দে গৃহবধূকে এসিড নিক্ষেপ করেছে দুর্বূত্তরা এসবিসির বকেয়া পরিশোধে নন-লাইফ ইন্সুরেন্স কোম্পানিগুলোর গড়িমসি বিএনপি রাস্তায় নেমেছে : দুদু হোয়াইট হাউজে প্রিয়া সাহার বক্তব্য তার নিজস্ব: রানা দাশগুপ্ত পল্লীবন্ধুর আদর্শ ধারণ করে বন্যা দুর্গতদের পাশে থাকব : জি এম কাদের পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিবৃতি : প্রিয়া সাহার উদ্দেশ্য প্রণোদিত অভিযোগ রাষ্ট্রের জন্য ঝুঁকিপূর্ণ
প্রতিকি ছবি

ইয়াবাসহ আড়াই মণ চোলাই মদ উদ্ধার

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

প্রতিকি ছবি

গত সোমবার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) রাজধানীতে অভিযান চালিয়ে ২৭ পিস ইয়াবা (মাদক) ট্যাবলেট ও ১০২ লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার করেছে।গত ৮ জুলাই, সোমবার সিপিএসসি, র‌্যাব-১০ এর কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক আলী রেজা রাব্বির নেতৃত্বে র‌্যাবের একটি চৌকশ আভিযানিক দল রাজধানীর শ্যামপুর মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় রাত ৯ টার দিকে শ্যামপুর থানাধীন জুরাইন এলাকা থেকে ১০২ লিটার দেশীয় চোলাই মদসহ ১১ জনের একটি সংঘবদ্ধ দলকে গ্রেফতার করে র‌্যাবের আভিযানিক দল।
গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছে ১. শরীয়তপুর জেলার মৃত: কালু মিয়ার পুত্র মো. বাবুল মিয় (৬২), ২. ঢাকা শ্যামপুরের মৃত: নুর উদ্দিনের পুত্র মো. বাবুল (৫০), ৩. কিশোরগঞ্জ জেলার মৃত: রিয়াসত আলীর পুত্র মো. আফাজ উদ্দিন (৫১), ৪. শ্যামপুর থানাধীন পশ্চিম জুরাইন এলাকার মৃত: শামসুদ্দিন মোল্লার পুত্র ইসহাক মিয়া (৪৮), ৫. শ্যামপুর থানাধীন পোস্তগোলা বটতলা বাজার গলির মৃত: খলিল ফেদার পুত্র মো. সোহেল (২৪), ৬. কদমতলী এলাকার মৃত: ইউনুছ আলীর পুত্র মো. মনির হোসেন (৫৩), ৭. কদমতলী থানাধীন ঋষি পাড়ার নবকুমারের পুত্র আশিষ কুমার (২৪), ৮. পটুয়াখালী জেলার আলম খানের পুত্র মো. জহিরুল (৪২), ৯. পটুয়াখালী জেলার জইনকাঠীর খলিল গাজীর পুত্র মো. আল আমিন (২৭) এবং অপর ২জন কিশোর অপরাধী রয়েছে বলে জানায় র‌্যাব। তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ১১,০২০/- (এগারো হাজার বিশ) টাকা ও ৭ টি মোবাইল ফোনসেট জব্দ করা হয়।
এর পূর্বে একই দিনে সন্ধ্যার পর র‌্যাবের এই আভিযানিক দল অপর একটি অভিযানে রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে ২৭ পিস ইয়াবা (মাদক) ট্যাবলেটসহ । মো. নাঈম (২০) ও জাহাঙ্গীর আলম (২৬) নামের ২ মাদক কারবারিকে আটক করে। এ সময় তাদের নিকট থেকে নগদ ৫০০/- (পাঁচশত) টাকা ও ২ টি মোবাইল ফোনসেট জব্দ করা হয়। আটক নাঈম মাদারীপুর জেলার শিবচর থানাধীন চর ভদ্রাসনের মো. গোলাম মোস্তফার ছেলে এবং জাহাঙ্গীর আলমের পিতার নাম- সেলিম মিয়, সাং- তাহেরপুর মাস্টার পাড়া, থানা- মনোহরগঞ্জ, জেলা- কুমিল্লা মর্মে জানা যায়।
ধৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজু করা হযয়েছে বলে র‌্যাব-১০ এর মিডিয়া সেল সূত্রে জানা যায়।

প্রাইভেট ডিটেকটিভ/১০জুলাই ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ