July 31, 2020, 9:24 pm

শিরোনাম :
প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার পক্ষ থেকে দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা র‍্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে রাজশাহীতে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার এমপি দুর্জয়ের পক্ষথেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা ছাত্রলীগ নেতা সোহাগ খান দুর্জয় এমপির পক্ষথেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে উপজেলা ছাত্রলীগ নেতা প্রাণ রয় বান্দরবানে যুবলীগ নেতার উপর অতর্কিত সন্ত্রাসী হামলা কলিমুল্লাহ প্রাত্তন শিক্ষার্থীর পক্ষ থেকে স্কুলে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীর মাঝে ঈদ সামগ্রী ও মাস্ক বিতরন চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম এর ব্যক্তিগত উদ্যোগে গরীব, অসহায় ও বন্যার্ত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ কুরবানির ঐতিহ্যময় ইতিহাস বন্দুকযুদ্ধে’ সাবেক ইউপি চেয়ারম্যান নিহত বাস্তায় অবৈধ কোরবানির হাট উচ্ছেদ করলেন এসি (ল্যান্ড)
প্রতিকি ছবি

ইসলামপুরে কন্যাকে ধর্ষণ লম্পট পিতা গ্রেফতার

Spread the love

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর(জামালপুর)প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

জামালপুরের ইসলামপুরে কন্যাকে ধর্ষণের অভিযোগে জামির উদ্দিন (৪৫) নামে এক লম্পট পিতাকে গ্রেফতার গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার বেলগাছা ইউনিয়নের যমুনার দূর্গম চরাঞ্চল মুন্নিয়া আর্দশ গ্রামে এই ঘটনাটি ঘটেছে । এ ব্যাপারে ইসলামপুর থানায় একটি ধর্ষন মামলা হয়েছে।মামলা সূত্রে জানা যায়, লম্পট জামির উদ্দিন গত শুক্রবার বিকালে তার ১৪ বছরের কন্যাকে ছাগল রাখার কথা বলে ফুলিয়ে পাট ক্ষেতে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় মেয়ের ডাকচিৎকারে আশপাশের লোকজন এসে লম্পট পিতা জামির উদ্দিনকে আটক করে পুলিশে খরব দেয়। সন্ধায় ইসলামপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে থানা নিয়ে আসে।
এ ঘটনায় জামির উদ্দিনের স্ত্রী রোকেয়া বেগম বাদী হয়ে কন্যা ধর্ষণের অপরাধে স্বামী জামির উদ্দিনকে আসামী করে ইসলামপুর থানায় একটি ধর্ষন মামলা দায়ে করেছে।ইসলামপুর থানার সেকেন্ড অফিসার আব্দুল হান্নান ঘটনার সত্যত্যা নিশ্চিত করে বলেন শনিবার ধর্ষিতাতে ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/ ৮ জুন ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ