September 17, 2019, 7:17 am

ইবির সমাবর্তনে বিভাগ থেকে দেওয়া হবে সনদ

Spread the love

ইবির সমাবর্তনে বিভাগ থেকে দেওয়া হবে সনদ

ইমানুল সোহান, ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয় ৪র্থ সমাবর্তন আগামী ৭জানুয়ারি অনুষ্ঠিত হবে। সমাবর্তনকে কেন্দ্র করে ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে কর্তৃপক্ষ। ইতোমধ্যে সমাবর্তনে আবেদনকারী ডিগ্রিধারীদের সনদ প্রস্তুত করা হয়েছে। বিভাগ থেকে দেওয়া হবে ডিগ্রীধারীদের সনদ ।

একাডেমিক শাখা সূত্রে, বিশ্ববিদ্যালয় ৪র্থ সমাবর্তনে ১৯৯৬-৯৭ থেকে ২০১১-১২ সাল পর্যন্ত ¯œাতক ও ১৯৯৮-৯৯ থেকে ২০১৩-১৪ ¯œাতকোত্তর ডিগ্রি প্রাপ্তরা আবেদন করেছে। এ পর্যন্ত নয় হাজার দুইশত ডিগ্রীধারী আবেদন করেছে। সমাবর্তনে অংশগ্রহনকারীদের আগামী ৫ ও ৬ জানুয়ারী সকাল ১০টা হতে বিকাল ৫টার মধ্যে বিভাগ হতে আমন্ত্রন পত্র ও  সমাবর্তন পোশাক (গাউন, টুপি) সংগ্রহ করতে হবে।

পূর্বে সাময়িক  সনদপত্র গ্রহনকারীদের ৬ জানুয়ারী মধ্যে নিজ নিজ বিভাগে জমা দিতে বলা হয়েছে। সমাবর্তনে ¯œাতোকত্তর অনুষদীয় প্রথম স্থানধারীরা  রাষ্ট্রপতি স্বর্ণপদক জন্য মনোনীত হয়েছেন। এবছর ৭৮জন  ¯œাতোকত্তরকে এই স্বর্ণপদক প্রদান করবেন বাংলাদেশ সরকারের মাননীয় রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মোঃ আব্দুল হামিদ সরকার

সমাবর্তনে সভাপতিত্ব করবেন বাংলাদেশ সরকারের মাননীয় রাষ্ট্রপতি ও বিশ্বদ্যিালয়েল চ্যান্সেলর মোঃ আব্দুল হামিদ সরকার। সমাবর্তন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন দেশবরোণ্য শিক্ষাবিদ মুহম্মদ জাফর ইকবাল।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ