November 12, 2019, 8:40 pm

শিরোনাম :
ভোলার মেঘনায় ট্রলার ডুবিতে ১০ জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ ভোলা-ঢাকা রুটে গ্রীন লাইন সার্ভিস নিয়ে লঞ্চ মালিক চক্রের ষড়যন্ত্র! রংপুর মহানগরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে ৭১’এর মুক্তিযোদ্ধা সংগঠনের সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে অতিরিক্ত টাকা নেওয়ার প্রমাণ পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক) বিএফএ লক্ষ্মীপুর জেলা ইউনিটের বার্ষিক সাধারন সভা ও কমিটি গঠন-২০১৯ অনুষ্ঠিত আফগানদের ধবলধোলাই করল উইন্ডিজ অস্ট্রেলিয়া ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের সভাপতি হলেন ওয়াটসন হামাসের শীর্ষ কমান্ডারকে হত্যা করল ইসরায়েল এবার ঝাড়খণ্ডে বেকায়দায় বিজেপি সন্ত্রাসী-যুদ্ধাপরাধী হিসেবে অভিযুক্তরা দলে থাকবে না: হানিফ

ইবিতে বৃহত্তর রংপুর ছাত্রকল্যাণের সভাপতি মশিয়ার সম্পাদক মোস্তাফিজুর

Spread the love

 

ইমানুল সোহান, ইবি প্রতিনিধিঃ
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অধ্যয়নরত রংপুর বিভাগের শিক্ষার্থীদের নিয়ে গঠিত ‘বৃহত্তর রংপুর ছাত্রকল্যাণ সমিতির’ চলতি বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে পরিসংখ্যান বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের মশিয়ার রহমানকে সভাপতি ও ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মোস্তাফিজুর রহমানকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেছে সমিতির উপদেষ্টা মন্ডলীর সদস্য বৃন্দ।

এর আগে গত ২৫ এপ্রিল সমিতির আয়োজনে বিভাগের নবীন শিক্ষক-শিক্ষার্থীদের বরণ ও প্রবীণ শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে সমিতির সাবেক সভাপতি আকতারুজ্জামানের সভাপতিত্বে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান ও আইন বিভাগের সহকারী অধ্যাপক আরমিন খাতুন প্রমুখ।

একই দিনে মশিয়ারকে সভাপতি ও মোস্তাফিজুরকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করে উপদেষ্টা মন্ডলীর সদস্য বৃন্দ। এরপর ৫ মে ২০১৮ সালের জন্য ৪৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে মনোনিত সভাপতি ও সাধারণ সম্পাদক। এছাড়াও প্রতিটি অনুষদ ভবনে সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনিত করেছেন তারা।

 

 

 

 

 

 

 

 

প্রাইভেট ডিটেকটিভ/৫মে২০১৮/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ