September 18, 2019, 1:23 pm

শিরোনাম :
তালতলীতে ব্যবসায়ী সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত আহবায়ক কমিটি গঠিত ছাত্রলীগ নেতা মোঃ রাকিব এখন জেল হাজতে সুনামগঞ্জের শীর্ষ মাদক কারবারী তাহিরপুরের মাদক সম্রাট রাজ্জাক বিদেশী মদ বিয়ারসহ গ্রেফতার রৌমারীতে আন্ত:জেলা ৮ মাদক কারবারী গ্রেফতার বাল্যবিবাহ মাদক ও ইভটিজিং প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে, রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক সিংড়ায় ৩ কেজি গাঁজাসহ দুইজন আটক অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতি, অর্থ আত্বস্বাৎ ও জালিয়াতি করে কলেজ এমপিও ভুক্তকরণের অভিযোগ ! হামদর্দ এমডি ইউছুফ হারুন ভূঁইয়ার বিরুদ্ধে যুদ্ধ অপরাধের কল্প কাহিনীতে বিস্মিত মুক্তিযোদ্ধারা থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে তানোরে মাদক ব্যাবসায়ী ও ওয়ারেন্ট ভুক্ত আসামীসহ গ্রেফতার ৪ সিলেট পল্লী বিদ্যু-২ এর ভেলকিবাজি,কোন ঘোষণা ছাড়া বিদ্যু থাকেনা রোজ ১৫/১৬ ঘন্টা

ইনজুরিতে বিশ্বকাপের বাইরে ধাওয়ান

Spread the love

ইনজুরিতে বিশ্বকাপের বাইরে ধাওয়ান

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

আশঙ্কা সত্যি করে বিশ্বকাপের বাইরে ভারতীয় ওপেনার শেখর ধাওয়ান। আঙুলের চোটের কারণে আগামি তিন সপ্তাহ ম্যাচ খেলতে পারবেন না তিনি। টুর্নামেন্টের মাঝপথে ধাওয়ানের বাইরে চলে যাওয়া ভারতীয় দলের জন্য বড় এক ধাক্কাই।

রোববার অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে নাথান কোল্টার-নাইলের বল বুড়ো আঙুল লাগলে গুরুতর চোট পান ধাওয়ান। পরে যন্ত্রণা উপেক্ষা করেই ম্যাচ জেতানো সেঞ্চুরি করেছেন।

অজিদের বিপক্ষে জেতা ম্যাচে ব্যাটিংয়ের সময় বাঁ-হাতের বুড়ো আঙুলে চোট লাগে ধাওয়ানের। একবার নয়, ম্যাচে দুইবার আঘাত পান তিনি। কোল্টার-নাইলের পর প্যাট কামিন্সের বলও আঘাত করে তাকে। পরে আর ফিল্ডিংই করতে নামেননি তিনি। তার পরিবর্তে পুরো ইনিংসে ফিল্ডিং করেন রবীন্দ্র জাদেজা।

মঙ্গলবার ধাওয়ানের আঙুলে স্ক্যান করানো হয়। এরপরই ভারতীয় ওপেনার খেলতে পারবেন না বলে ম্যানেজমেন্টকে জানিয়ে দেন দলের ফিজিও প্যাটট্রিক ফারহার্ট।

ইনজুরির এই সময়ে ধাওয়ান নিউজিল্যান্ড, পাকিস্তান ও আফগানিস্তানের বিপক্ষে ম্যাচগুলো খেলতে পারবেন না। ভারতের পরের ম্যাচ আগামি বৃহস্পতিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে।

ভারতীয় মিডিয়ার খবর, ধাওয়ানের পরিবর্তে দলে সুযোগ পেতে পারেন ঋষভ পান্ট। যদিও দেশটির বোর্ড বিসিসিআই থেকে আনুষ্ঠানিক কিছু জানানো হয়নি। ফিট হয়ে ফিরলে বিশ্বকাপের শেষভাগে ধাওয়ানকে পেতে পারে দল।

শচীন টেন্ডুলকার ও সৌরভ গাঙ্গুলির পর ভারতের তৃতীয় ব্যাটসম্যান হিসেবে বিশ্বকাপে তিনটি সেঞ্চুরি করেছেন ধাওয়ান। ২০১৫ বিশ্বকাপ, ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফিতেও দলের হয়ে দারুণ ভূমিকা রেখেছেন। আইসিসি টুর্নামেন্টে বরাবরই ভালো করেছেন এ বাঁহাতি। এসব ইভেন্টে ছয়টি সেঞ্চুরি করেছেন।

টিম ম্যানেজমেন্টে বরাতে ভারতীয় মিডিয়া জানাচ্ছে, ধাওয়ান না থাকায় রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে পারেন লোকেশ রাহুল। সেক্ষেত্রে মিডলঅর্ডারে রাহুলের জায়গায় দলে ঢুকতে পারেন দিনেশ কার্তিক অথবা বিজয় শঙ্করের মধ্যে একজন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ