July 18, 2019, 1:33 am

ইংল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়া ‘আন্ডারডগ’

Spread the love

ইংল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়া ‘আন্ডারডগ’

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

ইংল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের ফাইনালে ওঠার লড়াইয়ে নিজেদের ‘আন্ডারডগ’ হিসেবে দেখছেন অস্ট্রেলিয়ার অফ-স্পিনার ন্যাথান লায়ন।

বার্মিংহ্যামের এজবাস্টনে আগামি বৃহস্পতিবার টুর্নামেন্টের দ্বিতীয় সেমি-ফাইনালে স্বাগতিকদের মুখোমুখি হবে বিশ্ব চ্যাম্পিয়নরা।

সবার আগে শেষ চার নিশ্চিত করা অস্ট্রেলিয়া প্রাথমিক পর্বে ৯ ম্যাচের সাতটিতে জিতেছে। ইংল্যান্ড জিতেছে ছয়টিতে। মুখোমুখি লড়াইয়ে অ্যারন ফিঞ্চের সেঞ্চুরির পর জেসন বেরেনডর্ফ ও মিচেল স্টার্কের দারুণ বোলিংয়ে ৬৪ রানে জিতেছিল পাঁচবারের বিশ্বকাপ জয়ীরা। তবে সেমি-ফাইনালে মুখোমুখি হওয়ার আগে স্বাগতিকদের এগিয়ে রাখলেন লায়ন।

“গত কয়েক বছর ধরে তারা র‌্যাঙ্কিংয়ের এক নম্বর দল। তাই এই বিশ্বকাপে তাদেরই ফেভারিট হিসেবে দেখা উচিত।ৃআমাকে যদি জিজ্ঞাসা করেন তাহলে বলব এই বিশ্বকাপে তাদের হারানোর কিছু আছে। আমাদের হারানোর কিছু নেই, শুধু কিছু অর্জনের আছে।”

৩১ বছর বয়সী এই খেলোয়াড় মনে করেন, অস্ট্রেলিয়া দারুণ কিছু অর্জনের খুব কাছে। এজবাস্টনে শেষ চারের লড়াইয়ে দল পুরোপুরি প্রস্তুত হয়ে মাঠে নামবে বলে আত্মবিশ্বাসী তিনি।

“প্রতিবার যখন আপনি ইংল্যান্ডের বিপক্ষে খেলবেন, আপনি খুব ভালোভাবে প্রতিদ্বন্দ্বিতা করতে চাইবেন এবং জয়ের চেষ্টা করবেন। অবশ্যই তাদের দল পরিপূর্ণ সুপারস্টারে ভরা এবং নিশ্চিতভাবেই আমরা আন্ডারডগ হিসেবে মাঠে নামব।”

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ