December 8, 2019, 1:49 am

শিরোনাম :
বরিশাল উজিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন পুলিশের পৃথক অভিযানে রাজশাহীর তানোরে নারীসহ ৪ ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতার বাগাতিপাড়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ বগুড়া সদরের গোকুল মানব কল্যান সংস্থার উদ্যোগে তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত দেশে চালের দাম বাড়ায় আমরা খুশি-কৃষিমন্ত্রী ড.মো:আব্দুর রাজ্জাক এমপি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে মশাল মিছিল সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার কেশবপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন বিদেশ গমণ উপলক্ষে ছাত্রনেতা কাওছার আমিনকে ছাত্র জমিয়তের বিদায়ী সংবর্ধনা শত্রুতার জেরে শৈলকুপায় ৩ শতাধিক ধরন্ত কলার কাধি কর্তন

আয়নার পিছনে উঠে-পড়ে লেগেছে মৌ

Spread the love

আয়নার পিছনে উঠে-পড়ে লেগেছে মৌ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মৌ ধনী পরিবারের মেয়ে । স্বামীর বাড়িতে এসে একটি অভিশপ্ত আয়নার রহস্যে পড়েন। কিন্তু কি আছে এই আয়নায়? কেন মৌ আয়নার পিছনে উঠে-পড়ে লেগেছেন? এমনি এক গল্পে ঈদের টেলিছবি ‘আয়নার গল্প’তে দেখা যাবে অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌকে। এতে মায়া নামের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে আছেন জনপ্রিয় অভিনেতা সজল। এই টেলিছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো তারা দুজন স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। টেলিছবিটি নির্মাণ করেছেন অঞ্জন আইচ। সজল-মৌ ছাড়া এতে আরো অভিনয় করেছেন সূচনা আজাদ।

টেলিছবিটি প্রসঙ্গে মৌ বলেন, রহস্যময় একটি গল্প নিয়ে এই ‘আয়নার গল্প’ নির্মাণ হয়েছে। এ ছাড়া সজলের সঙ্গে প্রথমবারের মত স্বামী-স্ত্রীর চরিত্রে দর্শকের সামনে আসছি। পরের দৃশ্যে কি হবে সেটি দেখার জন্য পুরো টেলিছবিতে দর্শকরা অন্য রকম একটা ঘোরে থাকবে। নির্মাতা বলেন, আমার প্রিয় অভিনেত্রীদের একজন মৌ। তার সঙ্গে যে কোনো নির্মাতা স্বাচ্ছন্দ্যে কাজ করতে পারে বলে আমি মনে করি। গল্পের সঙ্গে মৌ এই টেলিছবিতে মিশে গেছেন। ঈদে দর্শকরা অন্যরকম এক মৌকে এই টেলিছবিতে দেখতে পারবেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ