August 22, 2019, 3:53 pm

শিরোনাম :
ইসলামপুরে মুক্তি পেলো স্বল্প দৈর্ঘ্য শর্টফিল্ম জঞ্জাল ইসলামপুরে ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালিত ইসলামপুরে সুধীদের সাথে মত বিনিময় হিলিতে ভিক্ষুকদের পূর্ণবাসনে রিক্সা ভ্যান ও দোকান বিতরণ ইসলামপুরে ভয়াবহ অগ্নিকান্ড দেড় কোটি টাকা ক্ষতি শিবগঞ্জে মহব্বত নন্দীপুর প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় জেলা শিক্ষা অফিসার কর্তৃক পরিদর্শন তাহিরপুর উপজেলা চেয়ারম্যান ও প্রকৌশলীর বিরুদ্ধে প্রকল্পের অর্থ আত্নসাতের অভিযোগ তানোর থানা পুলিশের হাতে ওয়ারেন্ট ভুক্ত আসামী ও গাঁজাসহ গ্রেফতার ৩ শিবগঞ্জ ৫৩ নং মনাকষা বিওপির বিজিবির হাতে ৪৮ বোতল ফেন্সিডিল সহ আটক ১ র‌্যাব-৫ এর অভিযানে ৫০ বোতল বিদেশীমদসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক

আসছে ঈদে মুখোমুখি হচ্ছেন ববি- বুবলী

Spread the love

আসছে ঈদে মুখোমুখি হচ্ছেন ববি- বুবলী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঈদ মানেই আনন্দ, আর এই ঈদকে রাঙাতে সিনেমাপ্রেমী মানুষ ভিড় করেন সিনেমা হলে। মুক্তি পায় বড় বাজেটের ব্যয় বহুল চলচ্চিত্র। আসন্ন ঈদকে কেন্দ্র করে মুক্তি পাচ্ছে শাকিব খানের দুটি চলচ্চিত্র। ‘নোলক’ ও ‘পাসওয়ার্ড’ শিরোনামে এই দুই ছবি নিয়ে মুখোমুখি হচ্ছেন নায়িকা ববি ও বুবলী।

‘নোলক’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন নায়িকা ববি, ‘পাসওয়ার্ড’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী।

‘নোলক’ ছবির গল্প, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারী ফরহাদ। আসন্ন ঈদে ছবিটি মুক্তি পাবে জানিয়ে  তিনি বলেন, “স¤প্রতি ‘নোলক’ ছবিটি প্রদর্শনের জন্য সেন্সর বোর্ডের অনুমতি পেয়েছি। গতকাল হাতে পেয়েছি সেন্সর ছাড়পত্র। এতে ছবিটি মুক্তি দিতে আর কোনো বাধা রইল না। আসন্ন ঈদে ছবিটি মুক্তির দেওয়ার পরিকল্পনা করেছি। এরইমধ্যে আমরা মুক্তির প্রক্রিয়া সম্পন্ন করেছি।”

ফেরারী ফরহাদ আরো বলেন, “‘নোলক’ একেবারেই গল্পনির্ভর একটি চলচ্চিত্র। অন্য কোনো ছবির নকল নয়। দর্শক এখন মৌলিক গল্পের ভালো মানের ছবি দেখতে চায়, যে কারণে ছবিটি নিয়ে আশাবাদী। ছবিতে শাকিব খানের সাথে জুটিবেঁধে অভিনয় করেছেন নায়িকা ববি। এর আগেও শাকিব-ববি জুটি দর্শক পছন্দ করেছেন।”

‘পাসওয়ার্ড’ ছবির পরিচালক মালেক আফসারী বলেন, ‘আমরা আসন্ন ঈদে ছবিটি মুক্তি দিচ্ছি। এরইমধ্যে সিনেমা হলে ছবিটি বুকিং করেছে সিনেমা হল মালিকরা।  গতকাল আমরা ছবিটি দেখেছি। আমি পরিচালক হিসেবে তৃপ্ত, শাকিব খানও ছবিটি নিয়ে প্রশংসা করেছেন। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। এরইমধ্যে তিনি শাকিব খানের সাথে একাধিক ছবিতে অভিনয় করেছেন এবং দর্শক ছবিগুলো পছন্দ করেছেন।

সাকিব ইরতেজা সনেট প্রযোজিত ও পরিচালিত ‘নোলক’ ছবিতে শাকিব খান ও ববি ছাড়াও অভিনয় করছেন ওমর সানি, মৌসুমী ও তারিক আনাম খান। ছবিটি প্রযোজনা করেছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট।

‘পাসওয়ার্ড’ ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করেছেন মালেক আফসারী। এই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন শবনম বুবলী। এর আগে ২০১৪ সালে তিনি প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’। সেই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ