July 8, 2020, 12:58 pm

শিরোনাম :
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২৩১টি নমুনার পরীক্ষা ৮০টি করোনা পজেটিভ সুন্দরগঞ্জে ডিলারকে হয়রাণির অভিযোগ বাংলাদেশের প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের যে গান লেগে আছে শ্রোতাদের কানে ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ড সিরিজে দেখা যাবে যে নতুন ৫ নিয়ম করোনা মহামারীর প্রভাবে পোলট্রি খাতে বিপর্যয় খামারিরা দিশেহারা রংপুরে উচ্চ মূল্যে সিগারেট বিক্রি বন্ধে প্রশাসনের অভিযান চৌদ্দগ্রামে কিন্ডার গার্টেন শিক্ষকদের মানবেতর জীবন যাপন প্রণোদন পেতে অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি প্রদান ক্লু’লেস অপরাধ উদঘাটনে মৌলভীবাজার জেলা পুলিশের আরেকটি সাফল্য বকশীগঞ্জ পৌরসভা ও ইউপি কার্যালয় লকডাউন ঘোষণা মহামারী মরন ব্যাধী করোনা বৃষ্টির মতো,এতে সবাই ভিজবে- ব্রাজিলের প্রেসিডেন্ট জাইর বলসোনারো

আলফাডাঙ্গা পৌরসভার বাজেট ঘোষণা

Spread the love

কবীর হোসেন,আলফাভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভার ২০২০-২১ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে।
৩০ জুন মঙ্গল দুপুরে আলফাভাঙ্গা উপজেলা মিলনাতায়নে আয়োজিত অনুষ্ঠানে পৌর মেয়র সাইফুর রহমান এই বাজেট ঘোষণা করেন।
এবার ১৪ কোটি ৮০ লাখ ২ হাজার ৩৬৭টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বাজেটে মোট ব্যয় ধরা হয়েছে ১৪ কোটি ৭৩ লাখ ৫৮০ টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে সাত লাখ এক হাজার ৭৮৭ টাকা।
মেয়র সাইফুর রহমান সাইফার বলেন, এই শহর হবে স্বপ্নের শহর, সকলের শহর। এই শহরের উন্নয়নে আমরা দলমত নির্বিশেষে সকলেই এগিয়ে আসব এই আমার প্রত্যাশা। বাজেটে পৌরসভার ড্রেনেজ, পৌর বাজারের যানজট নিরসন, রাস্তাাঘাট নির্মাণ, পরিবেশ উন্নয়ন, সড়ক বাতি, বর্জ্য অপসারণ, হাটবাজার এবং অবকাঠামো নির্মাণে অগ্রাধিকার দেওয়া হচ্ছে। বাজেট বাস্তবায়নে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ও কাউন্সিলরসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. রাশেদুর রহমান।
এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন,উপজেলা আওয়ামীলীগ সভাপতি এস এম আকরাম হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডারসিদ্দিকুর রহমান,সচিব মেহেদী হাসান, প্যানেল মেয়র আজিজুর রহমান , পৌর প্রকৌশলী মো.শরিফুল ইসলাম, মিজানুর রহমান কাউন্সিলরসহ,সাংবাদিক ও সুধীজনেরা উপস্থিত ছিলেন।

প্রাইভেট ডিটেকটিভ/৩০ জুন ২০২০ /ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ