November 14, 2019, 9:21 am

আলফাডাঙ্গায় সাংবাদিক হারান মিত্রের অকাল মৃত্যুতে শোক সভা

Spread the love

 

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি।

সদ্য প্রয়াত ফরিদপুরের আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি হারান মিত্রের অকাল মৃত্যুতে শোক সভা করেছে আলফাডাঙ্গা প্রেস ক্লাব।

৫ নভেম্বর মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে এ শোক সভা অনুষ্ঠিত হয়। কালোব্যাচ ধারণ ও প্রয়াত সাংবাদিক হারান মিত্রের আত্মার শান্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়েছে।

প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলমগীর কবীরের পরিচালনায় বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম আকরাম হোসেন, পৌর মেয়র সাইফুর রহমান (সাইফার), আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. রেজাউল করীম, দৈনিক প্রথম আলো পত্রিকার ব্যুরো প্রধান পান্না বালা, এনটিভি’র জেলা প্রতিনিধি সঞ্জিব দাস, ভোরের কাগজের প্রতিনিধি কবির হোসেন, ভোরের পাতার প্রতিনিধি সেকেন্দার আলম, সমকালের প্রতিনিধি ইকবাল হোসেন, সংবাদ প্রতিনিধি সৈয়দ আমিনুর রহমান, দৈনিক ফরিদপুর প্রতিনিধি সৈয়দ তারেক মোহাম্মাদ আব্দুল্লাহ প্রমূখ।

এছাড়া ইউপি চেয়ারম্যান এনামুল হাসান, বুড়াইচ ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, একাত্তর টিভি’র জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম টিটো ও দৈনিক সময়ের ভাবনা পত্রিকার সহ-নির্বাহী সম্পাদক তৈয়বুর রহমান কিশোরসহ আলফাডাঙ্গা, বোয়ালমারী ও কাশিয়ানী উপজেলার বিভিন্ন কর্মরত সাংবাদিক, হারানের পিতাসহ তার স্বজনেরা ও সুধীজনেরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা সাংবাদিক হারান মিত্রের কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, তার সততা, আন্তরিকতা ও স্পষ্টভাষিতার জন্য সবার কাছে ছিলেন সমাদৃত।হারান মিত্র সাংবাদিকতায় ন্যায় ও নিষ্ঠার আদর্শের প্রতীক হয়ে থাকবেন।

প্রসঙ্গঃ সাংবাদিক হারান মিত্র গত ২৪ অক্টোবর সন্ধ্যা ৭টা ২০মিনিটে ঢাকার মিরপুরের আল হেলাল জেনারেল হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ