May 25, 2020, 9:18 am

শিরোনাম :
অভিনেতা আজম খানের আটটি নাটক এবার ঈদে প্রচারিত হচ্ছে ঈদে আনন্দ করুন ঘরে বসেই-প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারে চার রোহিঙ্গাসহ আরো ৪৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত আখাউড়ায় নিরীহ অসহায় ও ভাসমান মানুষের মাঝে সাধ্যমত ঈদ সামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবী সাথী আক্তার পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদের শুভেচ্ছা জানান ক্রাইম পেট্রোল বিডি ভৈরব জোনাল অফিস পরিচালক মোঃ সিজান খাঁন সোহাগ ঈদের শুভেচ্ছা বক‌শিগঞ্জে স্বাস্থ‌্য সুরক্ষায় তরুণ ব‌্যবসায়ী প্রকৌশলী আল-ইমরানের পি‌পিই বিতরণ এমপি দুর্জয়ের পক্ষথেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা আবুল বাশার সুমন দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে তরুণ সাংবাদিক মোঃ সুলায়মান হোসেন(সুমন)
প্রতিকি ছবি

আলফাডাঙ্গায় সংখ্যালঘু পরিবাবের ওপর হামলা ও বাড়িঘর ভাংচুরের ঘটনায় প্রধান আসামী শাহিন গ্রেফতার

Spread the love

কবির হোসেন,আলফাডাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার তিতুরকান্দি গ্রামে ধর্মীয় সংখ্যালঘু পরিবারের ওপর হামলা ,মন্দির ও বাড়িঘর ভাংচুরের ঘটনায় গত ১৫ মে প্রধান আসামী শাহিন শেখকে তার নিজবাড়ি তিতুরকান্দি গ্রাম থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
পর দিন ১৬ মে তাকে আদালতে প্রেরণ করা হয়।
জানতে চাইলে, মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো. আব্দুস ছাত্তার বলেন,তাকে গ্রেফতার পূর্বক রিমান্ড চেয়ে মাননীয় আদালতে প্রেরণ করা হলে,আদালত তার পাঁচ দিনের রিমান্ড মন্জুর করেন।বর্তমানে তিনি থানা হাজতে রয়েছেন।
প্রসঙ্গঃ থানা এজাহার সূত্রে জানা যায়, গত ৩ এপ্রিল মৃত্যু প্রফুল্ল কুমার সরকারের ছেলে অসিদ কুমার সরকার(৫৩) কাছে শাহীন তার বাহিনী নিয়ে ১লক্ষ টাকা চাঁদা দাবী করে। চাঁদা দিতে বিলম্ভ হওয়ায় ১১ এপ্রিল উপজেলার টগরবন্দ ইউনিয়নের তিতুরকান্দি গ্রামে এ সহিংসতার ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামালের ক্ষতি হয়েছে।সম্প্রতি ওই এলাকার প্রভারশালী শাহিন শেখের নেতৃত্বে একদল দুর্বৃৃত্ত চাইনিজ কুড়াল ও দেশীয় অস্ত্র নিয়ে হিন্দু স¤প্রদায়ের মন্দিরে হামলা চালায়। এ সময় দুর্বৃৃত্তরা বেশ কয়েকটি বাড়ী ঘর ভাংচুরও অগ্নিসংযোগসহ মন্দিদের ঘর,প্রতিমাসহ দরজা জানালা ভেঙ্গে ফেলে। এ ঘটনায় আলফাডাঙ্গা থানায় ১৫ জনকে বিবাদী করে একটি মামলা হয়।মামলা নং ০৪ তাং ১৭.৪.২০২০। থানা ওসি মো.রেজাউল করিম বলেন, এজাহারভুক্ত পলাতক আসামীদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/১৮ মে ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ