February 20, 2020, 8:08 pm

শিরোনাম :
১৫ মার্চ বিশ্ব ভোক্তা অধিকার দিবসঃ মুজিববর্ষের অঙ্গীকার, সুরক্ষিত ভোক্তা অধিকার! নাটোর অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে“বেজা” উপ-সচিবের সন্তোষ সুন্দরগঞ্জে অসহায় পরিবারে হামলা: আহত-৮ রংপুরে ফেন্সিডিলের বিরাট চালান ও মজুদ আবিস্কার পীরগঞ্জে ডায়াগনস্টিক সেন্টারে মোবাইল কোর্ট ২জনের জরিমানা অন্যরা বহাল তবিয়তে! যশোরের বাঁকড়ায় দরগাডাঙ্গা থেকে গাঁজাসহ আটক- ২ রমজান মাসকে সামনে রেখে ৩০ হাজার টন সয়াবিন তেল ও ২৫ হাজার টন চিনি কিনছে সরকার রাজধানীর উত্তরায় হঠাৎ ছাদ থেকে লাফিয়ে পড়ার পর চিৎকার, কিশোরীর মৃত্যু গ্রামীণফোনকে আগামী ২৪ ফেব্রুয়ারী সোমবারের মধ্যে ১ হাজার কোটি টাকা দেওয়ার নির্দেশ সিরাজগঞ্জে রাস্তার কাজে অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ঠিকাদারের সন্ত্রাসী বাহিনীর হামলায় ৫ সাংবাদিক আহত

আলফাডাঙ্গায় রাজনৈতিক প্রতিহিংসার ইউপি চেয়ারম্যানের ভাইয়ের ওপর হামলা

Spread the love

কবীর হোসেন,আলফাডাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধিঃ

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ফরিদপুর জেলা ছাত্রলীগের সহসভাপতি ইনামুল হাসান এক সংবাদ সম্মেলন করেছেন।
গত ১২ ফেব্রুয়ারী রবিবার ১১টার দিকে গোপালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি।
তিনি জানান, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় আমার বড় ভাই মাহাবুব আলম গোপালপুর একটি সেলুনে বসে ছিল। রাজনৈতিক প্রতিহিংসা জেরে কামারগ্রাম মহল্লার বাসিন্দা ও গোপালপুর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি হাসমত আলী কাজলের নেতৃত্বে প্রায় ২০০ জন লোকজন নিয়ে অর্তকিতভাবে বেধড়ক মারপিট করে আমার বড় ভাইয়ের ওপর মামলা চালায় এবং সেলুনটি ভাংচুর করে ব্যাপক ক্ষতি করে।
পওে স্থানীয় ইব্রাহিম শেখ কলম মেম্বার তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনাটি ধামাচাপা দেওয়র্াা জন্য তাদের নিজেদের বাড়ি নিজেরা ভাংচুর চালিয়ে সামাজিক ও প্রশাসনিকভাবে আমাকে হেনস্থা করছে।
তিনি বলেন, আমি সরকারের উন্নয়ন কাজে সহযোগিতা করে আসছি। তিনি আরো বলেন,সরকারের উন্নয়নমূলক কাজে বাঁধা দিতে চান কুচক্রীমহল। একারণে তারা আমার বিরুদ্ধে ইত্যোমধ্যে অপ্রচার চালিয়ে যাচ্ছে।
এ সময় গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য ওবায়দুর রহমানসহ ইউপি সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য ও আ.লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রাইভেট ডিটেকটিভ/১২ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ