March 28, 2020, 8:27 pm

শিরোনাম :
ভোলা বোরহানউদ্দিনের কাচিয়া ০৬ নং ওয়ার্ডে, এক পুকুরে বিষপ্রয়োগে ধংশ করে দিলো, পুকুরের মাছ ভোলায় বিভিন্ন উপজেলায় বন্ধ হয়নি NGO কিস্তি বানিজ্য, হতাশায় আছে দরিদ্র অসহায় মানুষ গুলো ভোলা বোরহানউদ্দিনে মাইক্রোবাস ও বোরাক মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ৫ জন গুরুত্বপূর্ণ আহত ভোলা বোরহানউদ্দিনে অসহায় ও দুস্থদের মাঝে ত্রান বিতরণ করেন ইউএনও বশির গাজী আসহায় ভোলাবাসির জন্য আন্দালিভ রহমান পার্থর প্রস্থাব ফিরিয়ে দিলেন জেলা প্রশাসনের কুড়িগ্রামে প্রান্তিক জনগোষ্ঠীকে সচেতন ও সামাজিক দুরত্ব নির্দিষ্টকরনসহ পুলিশ সুপারের বেশ কিছু পদক্ষেপ রাজশাহী বিভাগ জুড়ে আরও ৭৩৫ জন হোম কোয়ারেন্টাইনে বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের রিপোর্ট রাজশাহী জেলা পুলিশের স্পেশাল রেসপন্স টিম তানোরে করোনা ভাইরাস প্রতিরোধে চালাচ্ছে প্রচার-প্রচারনা তেলিহারা সামাজিক সম্প্রীতি ও উন্নয়ন সংস্থা’র উদ্দ্যোগে লিফলেট, সাবান ও মাস্ক বিতরণ বাঁকড়ায় রাস্তার উপর প্রাচির দেয়ায় ২৫-৩০ পরিবারের যাতায়াতের পথ বন্ধ
প্রতিকি ছবি

আলফাডাঙ্গায় জমিজমা বিরোধের জেরে ভ্যানচালক নিহত

Spread the love

কবীর হোসেন,আলফাডাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

ফরিদপুরের আলফাডাঙ্গায় জমিজমা বিরোধের জেরে প্রতিবেশির হামলায় গুরুত্ব আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর মেডিকেল হাসপাতালে ২০ মার্চ বৃহস্পতিবার বিকাল ৫টায় ঠান্ডু শেখ (৪০) নামে এক ভ্যানচালক মারা গেছেন। নিহত ঠান্ডু শেখ উপজেলার বানা ইউনিয়নের কোনাগ্রাম এলাকার মোমিনউদ্দিন শেখের ছেলে।
জানা যায়, দীর্ঘদিন ধরে বসতবাড়ীর জমিজমা বিষয় নিয়ে প্রতিপক্ষ হাফিজার গংদের সাথে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে গত ১৩ মার্চ সকাল সাড়ে ৬টায় ঠান্ডু শেখ তার এলাকার কোনাগ্রাম পশ্চিমপাড়া জামে মসজিদ থেকে ফজরের নামাজ আদায় শেষে বাড়ী ফেরার পথে প্রতিপক্ষ হাফিজার শেখ, মফিজার শেখ, ডালিম শেখ, শাওন শেখ, মিরাজ খন্দকার, নাছিম শেখ ও মামুন শেখ দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর অতর্কিত ভাবে হামলা করে। হামলাকারীদের হামলায় ঠান্ডু শেখের মাথার মধ্যখানে ও ডান পাশে কোপ লাগে এবং বুকের পাজরের হাড় ভেঙে যায়। এতে সে গুরুত্ব রক্তাক্ত জখম হলে স্থানীয়রা তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার কোন পরিবর্তন না ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এর মধ্যে গতকাল চিকিৎসাধীন অবস্থায় ঠান্ডু শেখ মারা যায়।
এ বিষয়ে নিহতের চাচাতো ভাই আবু সাইদ শেখ জানান, ‘হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছিলো। এখন হত্যা মামলা দায়ের করা হবে।’
আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, হামলার ঘটনায় মামলা হয়েছিলো। মামলাটি এখন হত্যা মামলায় রূপ নিবে।আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/২০ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ