August 3, 2020, 1:24 pm

শিরোনাম :
মহামারী মরন ব্যাধী করোনায় গত ২৪ ঘণ্টায় ৩০ জনের মৃত্যু বোয়ালমারীতে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থীর দরিদ্রদের মধ্যে ঈদ উপহার বিতরণ রংপুরে ঘাঘট নদীর ভাঙ্গন শুরু ভীত গ্রস্ত নদীর পারের মানুষ কুয়াকাটা সৈকতে পরিচ্ছন্নতা অভিযান বান্দরবানে মোটরসাইকেল দুর্ঘটনায় ১পুলিশ সদস্য নিহত, আহত ১ চৌদ্দগ্রামে বিএনপির সভাপতি কামরুল হুদাকে যুবদলের সংবর্ধনা রাজারহাটে রমজান মাসে তারাবীহ নামাযের চান্দার টাকার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে আহত ২ করোনার কারনে এবারও ঈদে স্বজনদের খাবার ও সাক্ষাৎ পাচ্ছেনা কারাবন্দীরা রাঙ্গা এমপির নদী ভাঙ্গন শংকরদহ গ্রাম পরিদর্শন পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে মুন্ডুমালা পৌরসভাসহ দেশবাসীকে সাইদুর রহমানের ঈদ শুভেচ্ছা

আলফাডাঙ্গায় আগুনে পুড়ল ৭টি ঘর

Spread the love

মো.কবির হোসেন,আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের আলফাডাঙ্গা টগরবন্দ ইউনিয়নের পানাইল গ্রামে গত ২২ মার্চ রোবরাব বিকেলে সাতটি বসতঘর পুড়ে গেছে।
গ্রামের ইনামুল শেখ, শহিদুল শেখ, জাফর শেখ ও বাকা শেখের বসতঘর পুড়ে শেষ হয়ে যায়। আগুন নেভাতে গিয়ে ইনামুল শেখ গুরুতর আহত হয়, তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।
রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে বলে জানা যায়, মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে।এলাকাবাসি এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। খরব পেয়ে বোয়ালমারী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসার পূর্বে আগুনে পুড়ে সব কিছু শেষ হয়ে যায়।
পরিবারের সদস্য ও গ্রামবাসীর সাথে কথা বলে জানা যায়,ঘরের আসবাবপত্র, একটি বাইক ও ইলেকট্রনিক সামগ্রীসহ ঘরে থাকা সমস্থ মালামাল পুড়ে গেছে, এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান।
ইউএনও রাশেদুর রহমান ওই দিন ঘটনাস্থলে পরিদর্শন করেন। তিনি বলেন, ক্ষতিগ্রস্থ পবিরাববর্গকে সরকারী সহযোগিতা করা হবে।

প্রাইভেট ডিটেকটিভ/২৩ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ