March 31, 2020, 2:00 am

শিরোনাম :
করোনাভাইরাস প্রতিরোধে টাঙ্গাইলে কাজ শুরু করেছে সেনাবাহিনীর সদস্যরা ডিসিদের সঙ্গে ভিডিও কনফারেন্স আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাঠ পর্যায়ের করোনা পরিস্থিতির খবর নেবেন,পরিস্থিতি বিবেচনায় বাড়তে পারে ছুটির মেয়াদ ছুটির মধ্যেও সচিবালয়ে সার্বক্ষণিক অফিস করছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান ইসলামিক ফাউন্ডেশনের ইফার আলেমদের মত,করোনায় খোলা থাকবে মসজিদ খোঁজ মিলেছে করোনাভাইরাসে আক্রান্ত প্রথম রোগীর হাত না ধুয়ে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের জালশুকা গ্রামে প্রবেশ নিষেধ ইতালিতে বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৮১২ জনের মৃত্যু হয়েছে ভোলা লালমোহন পৌর সভায় অসহায় গরীবদের ঘরে ঘরে গিয়ে নিজ দায়িত্বে ত্রাণ ও লিফলেট বিতরণ করেন, অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান রাজারহাটে কর্মহীন মানুষদের মাঝে ত্রাণসামগ্রী বিতরন সামাজিক দূরত্ব বজায় রাখতে গ্রাজুয়েট ক্লাবের ব্যতিক্রমধর্মী উদ্যোগ

আলফাডাঙ্গায় আগুনে পুড়ল ৭টি ঘর

Spread the love

মো.কবির হোসেন,আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের আলফাডাঙ্গা টগরবন্দ ইউনিয়নের পানাইল গ্রামে গত ২২ মার্চ রোবরাব বিকেলে সাতটি বসতঘর পুড়ে গেছে।
গ্রামের ইনামুল শেখ, শহিদুল শেখ, জাফর শেখ ও বাকা শেখের বসতঘর পুড়ে শেষ হয়ে যায়। আগুন নেভাতে গিয়ে ইনামুল শেখ গুরুতর আহত হয়, তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।
রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে বলে জানা যায়, মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে।এলাকাবাসি এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। খরব পেয়ে বোয়ালমারী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসার পূর্বে আগুনে পুড়ে সব কিছু শেষ হয়ে যায়।
পরিবারের সদস্য ও গ্রামবাসীর সাথে কথা বলে জানা যায়,ঘরের আসবাবপত্র, একটি বাইক ও ইলেকট্রনিক সামগ্রীসহ ঘরে থাকা সমস্থ মালামাল পুড়ে গেছে, এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান।
ইউএনও রাশেদুর রহমান ওই দিন ঘটনাস্থলে পরিদর্শন করেন। তিনি বলেন, ক্ষতিগ্রস্থ পবিরাববর্গকে সরকারী সহযোগিতা করা হবে।

প্রাইভেট ডিটেকটিভ/২৩ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ