August 21, 2019, 8:22 pm

শিরোনাম :
মানুষের কল্যাণে কাজ করতে গিয়ে বারবার মৃত্যুর সম্মুখীন হয়েছি: প্রধানমন্ত্রী গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না: তথ্যমন্ত্রী জন্মাষ্টমী ঘিরে কঠোর নিরাপত্তা পরিকল্পনা ডিএমপি’র একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা উচ্চ আদালতে তারেকের সর্বোচ্চ সাজার আবেদন করা হবে: ওবায়দুল কাদের চট্টগ্রামে কাভার্ড ভ্যান থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার, আটক ৩ গ্রেনেড হামলা মামলার আপিল শুনানি ২-৪ মাসের মধ্যে: আইনমন্ত্রী গ্রেনেড হামলায় জড়িতদের বিচারে উদ্যোগ নেবে সরকার: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী গ্রেনেড হামলার সুষ্ঠু তদন্ত হয়নি, জোর করে তারেকের নাম বলানো হয়েছে: রিজভী ডেঙ্গুতে আক্রান্তের সংখ্যা কমলেও আতঙ্ক কমছে না

আরো বেপরোয়া সোফিয়া

Spread the love

আরো বেপরোয়া সোফিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে শুরু থেকেই বিতর্কিত বিগ বস তারকা সোফিয়া হায়াত । ব্যাপক খোলামেলা রূপে নিজের ক্যারিয়ার শুরু করেন। নগ্নতা হয়ে দাড়ায় তার প্রধান হাতিয়ার। এরপর হঠাৎ বেশ বদল করে বনে যান যোগী। ধর্মে-কর্মে মনোযোগ দেন মিডিয়ার রঙিন দুনিয়া ছেড়ে। তবে বছর দুই এক হলো যোগী থেকে ফের মিডিয়ায় ফিরেছেন তিনি। শুধু তাই নয়, এবার যেন আরো বেপরোয়া হয়ে পড়েছেন সোফিয়া। তার সাম্প্রতিক সময়ের ব্যাপক খোলামেলা বেশ কিছু ছবি ইন্টারনেটে ভাইরাল।

তারই ধারাবহিকতায় সম্প্রতি আরো একটি ছবি প্রকাশ করেছেন সোফিয়া। কালো বিকিনি পড়ে পোজ দিয়েছেন তিনি এ ছবিতে। বরাবরের মতো এ ছবিটি নিয়েও বিতর্ক কম হয়নি। কারণ বেশ অশ্লীল ভঙ্গিতে তুলেছেন সোফিয়া ছবিটি। অনেকেই বলছেন এ ছবির মাধ্যমে অশ্লীলতার মাত্রা ছাড়ালেন তিনি। ছবিটির বিপরীতে বেশিরভাগই নেতিবাচক কমেন্ট পড়েছে। অনেকের মতে সোফিয়া কেবল আলোচনায় থাকতেই এমন ছবি পোস্ট করেছেন। এ ছাড়া অন্য কিছু নয়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ