June 5, 2020, 9:18 am

শিরোনাম :
জামালপুরে ৩৫ বিজির অভিযানে দুই মাদক ইয়াবা ব্যাসায়ী আটক মেলান্দহে বৃদ্ধের লাশ উদ্ধার যশোরের বাঁকড়া পারবাজার সার্জিকাল ক্লিনিকের উপর মিথ্যা প্রচার মহিপুরে নদীর পাড় দখল করে স্থাপণা নির্মাণের দায়ে ৩জনকে কারাদন্ড মেহেন্দিগঞ্জে ইমামকে জুতার মালা পরিয়ে ঘোরানোর ঘটনায় আটক ১ বোয়ালমারীতে সরকারি প্রণোদনা থেকে বঞ্চিত হলো মহিলা কলেজের ১৬ শিক্ষক কর্মচারী জামালপুর-২ আসনের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলালসহ একদিনেই আক্রান্ত ৫১ সুনামগঞ্জে ব্জ্রপাতে কিশোর নিহত চলনবিলে আগাম বন্যা হওয়ায় দিশেহারা ভুট্টা চাষীরা শিবগঞ্জে মহাসড়কে চাঁদাবাজি বন্ধে পৌর মেয়র ও তার ক্যাডার বাহিনীর বিরুদ্ধে মটর শ্রমিকদের মানববন্ধন!

আরো বেপরোয়া সোফিয়া

Spread the love

আরো বেপরোয়া সোফিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে শুরু থেকেই বিতর্কিত বিগ বস তারকা সোফিয়া হায়াত । ব্যাপক খোলামেলা রূপে নিজের ক্যারিয়ার শুরু করেন। নগ্নতা হয়ে দাড়ায় তার প্রধান হাতিয়ার। এরপর হঠাৎ বেশ বদল করে বনে যান যোগী। ধর্মে-কর্মে মনোযোগ দেন মিডিয়ার রঙিন দুনিয়া ছেড়ে। তবে বছর দুই এক হলো যোগী থেকে ফের মিডিয়ায় ফিরেছেন তিনি। শুধু তাই নয়, এবার যেন আরো বেপরোয়া হয়ে পড়েছেন সোফিয়া। তার সাম্প্রতিক সময়ের ব্যাপক খোলামেলা বেশ কিছু ছবি ইন্টারনেটে ভাইরাল।

তারই ধারাবহিকতায় সম্প্রতি আরো একটি ছবি প্রকাশ করেছেন সোফিয়া। কালো বিকিনি পড়ে পোজ দিয়েছেন তিনি এ ছবিতে। বরাবরের মতো এ ছবিটি নিয়েও বিতর্ক কম হয়নি। কারণ বেশ অশ্লীল ভঙ্গিতে তুলেছেন সোফিয়া ছবিটি। অনেকেই বলছেন এ ছবির মাধ্যমে অশ্লীলতার মাত্রা ছাড়ালেন তিনি। ছবিটির বিপরীতে বেশিরভাগই নেতিবাচক কমেন্ট পড়েছে। অনেকের মতে সোফিয়া কেবল আলোচনায় থাকতেই এমন ছবি পোস্ট করেছেন। এ ছাড়া অন্য কিছু নয়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ